Placeholder canvas

Placeholder canvas
HomeScrollচেলসিকে চূর্ণ করল লিভারপুল, জয় সিটি, টটেনহ্যামের

চেলসিকে চূর্ণ করল লিভারপুল, জয় সিটি, টটেনহ্যামের

Follow Us :

লিভারপুল: প্রিমিয়ার লিগ (Premier League) চ্যাম্পিয়ন হিসেবেই কি লিভারপুল (Liverpool FC) ছাড়বেন জুর্গেন ক্লপ (Jurgen Klopp)? দল যা ফর্মে রয়েছে তাতে আশা করাই যায়। বুধবার রাতে চেলসিকে (Chelsea FC) ৪-১ নাস্তানাবুদ করল ক্লপের ছেলেরা। মহম্মদ সালাহ নেই (Mohammed Salah), তাতেও আক্রমণের ফুলঝুরি ছুটল। গোল করলেন দিয়োগো জটা, কনর ব্র‍্যাডলি, ডমিনিক সোবোসলাই এবং লুইস দিয়াজ। চেলসির হয়ে একমাত্র গোল ক্রিস্টোফার এনকুঙ্কুর।

আরও গোল করতে পারত লিভারপুল। তাদের স্ট্রাইকার ডারউইন নুনেজ গোলপোস্টে মারলেন চারবার, তার মধ্যে ছিল একটা পেনাল্টি। প্রিমিয়ার লিগের ইতিহাসে এই প্রথম কোনও খেলোয়াড় এক ম্যাচে চারবার পোস্টে শট মারলেন। গোল করতে না পারলেও একটা গোলের সহায়তা করেছেন নুনেজ। নজর কাড়লেন তরুণ ফুলব্যাক কনর ব্র‍্যাডলি। একটা গোল এবং একটা অ্যাসিস্ট ছিল তাঁর। ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের অভাব টেরই পেতে দিলেন না।

আরও পড়ুন: কোহলির জায়গায় কে, ঠিক করতে পারছেন না ব্যাটিং কোচই!

 

২২ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ শীর্ষে লিভারপুল। ২১ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City)। বুধবার পেপ গুয়ার্দিওলার (Pep Guardiola) দল বার্নলিকে ৩-১ হারিয়েছে। জন্মদিনে জোড়া গোল করলেন হুলিয়ান আলভারেজ (Julian Alvarez)। আর একটি রদ্রির। বার্নলির গোলটি করেছেন আমিন আল-দাখিল। অন্য ম্যাচে ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে ৩-২ জিতল টটেনহ্যাম হটস্পার (Tottenham Hotspur)।

প্রথমে গোল করে ব্রেন্টফোর্ড, যা প্রথমার্ধে শোধ করতে পারেনি টটেনহ্যাম। কিন্তু দ্বিতীয়ার্ধে আট মিনিটের মধ্যে তিন গোল ঢুকিয়ে দেন যথাক্রমে ডেস্টিনি উদোগি, ব্রেনান জনসন এবং রিচার্লিসন। ৬৭ মিনিটে ৩-২ করেন ব্রেন্টফোর্ডের আইভান টোনি। ২২ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে চতুর্থ স্থানে রয়েছে টটেনহ্যাম।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments