Placeholder canvas

Placeholder canvas
HomeScrollটানা ব্যর্থতা সত্ত্বেও ধরমশালায় সেই পাটিদার!
Rajat Patidar

টানা ব্যর্থতা সত্ত্বেও ধরমশালায় সেই পাটিদার!

টিম ম্যানেজমেন্ট পাটিদারকে আর একটা সুযোগ দিতে চায়

Follow Us :

ধরমশালা: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে অভিষেক হয়েছে চার ভারতীয় ক্রিকেটারের। রজত পাটিদার (Rajat Patidar), সরফরাজ খান (Sarfaraz Khan), ধ্রুব জুরেল (Dhruv Jurel) এবং আকাশ দীপ (Akash Deep)। এঁদের মধ্যে প্রথম জন ছাড়া প্রত্যেকে সুযোগের সদ্ব্যবহার করেছেন। কিন্তু পাটিদার টানা ব্যর্থ। তা সত্ত্বেও ধরমশালায় সিরিজের শেষ টেস্টে তিনিই খেলবেন, এমনটাই শোনা যাচ্ছে।

আরও পড়ুন: কোহলি না খেলায় কৃতজ্ঞ ইংলিশ সমর্থকরা: অ্যান্ডারসন

ঘরোয়া ক্রিকেটে লাল বলে এবং লিস্ট এ ক্রিকেটে ঝুড়ি ঝুড়ি রান আছে পাটিদারের। কিন্তু এই সিরিজে ছ’টি ইনিংসে মাত্র ৬৩ রান করেছেন তিনি। এখনও সুযোগ না পাওয়া দেবদত্ত পাড়িক্কাল (Devdutt Padikkal) অভিষেকের অপেক্ষায় তবু পাটিদারকেই চার নম্বরে দেখা যাবে বলেই খবর।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-১৪)

বিসিসিআইয়ের (BCCI) এক সূত্র জানিয়েছে, টিম ম্যানেজমেন্ট পাটিদারকে আর একটা সুযোগ দিতে চায় কারণ তারা মনে করে তার প্রতিভা আছে এবং তাঁর রান পাওয়া সময়ের অপেক্ষা। যেহেতু ভারত ইতিমধ্যে সিরিজ জিতে গিয়েছে তাই পাড়িক্কালকে সুযোগ না দিয়ে পাটিদারকে আরও একবার দেখে নিতে চায়।

বিরাট কোহলি (Virat Kohli) আগে থেকেই নেই, কে এল রাহুলও (KL Rahul) চোটের জন্য সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। এই পরিস্থিতিতে চার নম্বরে খেলানো হচ্ছে পাটিদারকে। কিন্তু যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), সরফরাজ খান, ধ্রুব জুরেলরা রান করলেও খরা চলছে পাটিদারের ব্যাটে। ধরমশালার নৈসর্গিক পরিবেশ তাঁর ব্যাটে ‘চেঞ্জ’ আনতে পারে কি না সেটাই দেখার।

দেখুন অন্য খবর:

 

RELATED ARTICLES

Most Popular