Placeholder canvas

Placeholder canvas
HomeScrollভিসা সমস্যায় ইংল্যান্ডের আরও এক স্পিনার!
India vs England

ভিসা সমস্যায় ইংল্যান্ডের আরও এক স্পিনার!

রাজকোট বিমানবন্দরে দুই ঘণ্টা আটকে থাকতে হয় তাঁকে

Follow Us :

রাজকোট: ভিসা সমস্যার সম্মুখীন হলেন আরও এক ইংলিশ ক্রিকেটার। ভিসা সমস্যার জন্য দলের সঙ্গে ভারতে আসতে পারেননি অফস্পিনার শোয়েব বশির (Shoaib Bashir)। ফলে হায়দরাবাদে প্রথম টেস্টে খেলতে পারেননি। দ্বিতীয় টেস্টের আগে অবশ্য জট কেটে যায়। এবার লেগস্পিনার রেহান আহমেদ (Rehan Ahmed) সমস্যায় পড়লেন। যার ফলে রাজকোট বিমানবন্দরে দুই ঘণ্টা আটকে থাকতে হয় তাঁকে।

কী ঘটেছিল?

তৃতীয় টেস্টের আগে ১০ দিনের বিরতিতে দুবাই গিয়েছিল ইংল্যান্ড দল। সোমবার ফেরেন তাঁরা। বেন স্টোকসরা (Ben Stokes) রাজকোটে ঢোকার অনুমতি পেলেও রেহানের ভিসা নিয়ে সমস্যা দেখা দেয়। জান গিয়েছে, তাঁর কাছে ছিল সিঙ্গল এন্ট্রি ভিসা (Single Entry Visa)। যেহেতু তিনি একবার ইতিমধ্যেই ভারতে ঢুকে বেরিয়ে গিয়েছেন তাই আইন মাফিক ভারতে ঢুকতে পারবেন না তিনি। বিমান বন্দর কর্তৃপক্ষ রেহানকে আটকে দেয়।

আরও পড়ুন: তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন কেএল রাহুল!

অবশ্য তারাই সমস্যার সমাধান করে। সাময়িক সমাধান হিসেবে ইংল্যান্ডের স্পিনারকে দুই দিনের এমার্জেন্সি ভিসা দেওয়া হয়েছে। তার মধ্যে তাঁকে নতুন করে ভিসার ব্যবস্থা করতে হবে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ECB) আশাবাদী যে আগামী ২৪ ঘণ্টার মধ্যে ভিসা এসে যাবে এবং রাজকোটে রেহান খেলতে পারবেন।

চোট পেয়ে গোটা সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন ইংল্যান্ডের অভিজ্ঞতম স্পিনার জ্যাক লিচ (Jack Leach)। ফলে স্কোয়াডে রেহান আহমেদ ছাড়া রয়েছেন টম হার্টলি (Tom Hartley) এবং শোয়েব বশির। যেহেতু ইংল্যান্ড এক পেসার এবং তিন স্পিনারে খেলছে তাই রেহানের ভিসা সমস্যার সমাধান হওয়া খুবই জরুরি। প্রসঙ্গত, আগামী বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) শুরু সিরিজের তৃতীয় টেস্ট। এই মুহূর্তে দুই দলই একটি করে ম্যাচ জিতেছে।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments