skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollজাতীয় দলে কেন নিয়মিত না সঞ্জু, বলে দিলেন সানি  
Sanju Samson

জাতীয় দলে কেন নিয়মিত না সঞ্জু, বলে দিলেন সানি  

৫০০ রান করে কী লাভ যদি ম্যাচ বা খেতাব না জেতাতে পারো

Follow Us :

চেন্নাই: সানরাইজার্স হায়দরাবাদের (SRH) বিরুদ্ধে বিশ্রী হারে আইপিএল (IPL 2024) ফাইনালে ওঠার স্বপ্ন ধূলিসাৎ হয়েছে রাজস্থান রয়্যালসের (RR)। ১৭৬ রান তাড়া করতে গিয়ে ১৩৯ রানে আটকে যান সঞ্জু স্যামসনরা (Sanju Samson)। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে যশস্বী জয়সওয়াল (২১ বলে ৪২) এবং ধ্রুব জুরেল ছাড়া (৩৫ বলে ৫৬) ব্যাট হাতে ব্যর্থ বাকিরা। কিংবদন্তি ভারতীয় ব্যাটার সুনীল গাভাসকর (Sunil Gavaskar) বিশেষ করে স্যামসনের উপর ক্ষুব্ধ।

১১ বলে ১০ রান করে অভিষেক শর্মাকে ছয় মারতে গিয়ে প্যাভিলিয়নে ফেরেন রাজস্থান অধিনায়ক। গাভাসকরের মতে, স্যামসনের ভারতীয় দলে স্থায়ী না হতে পারার কারণ শট নির্বাচন। তিনি বলেন, “৫০০ রান করে কী লাভ যদি ম্যাচ বা খেতাব না জেতাতে পারো। প্রত্যেকে গ্ল্যামারাস শট খেলতে গিয়ে আউট হয়েছে। সঞ্জু স্যামসন কেন ভারতীয় দলে নিয়মিত নয়? কারণ ওর শট নির্বাচন ওকে ডোবায়।”

আরও পড়ুন: মিতালি রাজকে বিয়ে করতে চেয়েছিলেন ধাওয়ান!

গাভাসকর আরও বলেন, “ওর শট নির্বাচন যদি ভালো হত, ভারতীয় দলের কেরিয়ার দীর্ঘ হত। আশা করব, টি২০ বিশ্বকাপে যে সুযোগ পেয়েছে তা দুই হাতে আঁকড়ে ধরবে এবং নিজের জায়গা প্রতিষ্ঠিত করবে।” প্রসঙ্গত, স্যামসন বিশ্বকাপের দলে থাকলেও প্রথম এগারোয় সুযোগ পাবেন কি না সন্দেহ, কারণ অগ্রাধিকার পেতে পারেন ঋষভ পন্থ।

শুক্রবার ভালো শুরু করেও আউট হয়ে গিয়েছেন জয়সওয়াল (Yashasvi Jaiswal)। সানির প্রশ্ন, তরুণ তারকা কি ক্লান্ত? সানি বলেন, “টেম্পারামেন্ট নিয়ে কোনও প্রশ্ন নেই কারণ টেম্পারামেন্ট এবং মানসিকতার প্রমাণ ও (জয়সওয়াল) টেস্ট ক্রিকেটে দিয়েছে। হয়তো শট নির্বাচন ভালো ছিল না। ও কি ক্লান্ত ছিল? দু’ দিনে আগের ম্যাচে দেখে মনে হচ্ছিল ওর ক্র্যাম্প হচ্ছে।”

দেখুন অন্য খবর: 

RELATED ARTICLES

Most Popular