Placeholder canvas

Placeholder canvas
Homeখেলাজোড়া গোল ক্লেটন সিলভার! ‘সুপার ডার্বি’-র রঙ লাল-হলুদ

জোড়া গোল ক্লেটন সিলভার! ‘সুপার ডার্বি’-র রঙ লাল-হলুদ

সুপার কাপে দুরন্ত জয় ইস্টবেঙ্গলের

Follow Us :

সুপার কাপে (Super Cup Derby) দুরন্ত জয় ইস্টবেঙ্গলের (East Bengal)। ডুরান্ড কাপের গ্রুপ পর্বে মোহনবাগানকে হারানোর পর সুপার কাপে আবারও জয় লাল-হলুদ বাহিনীর। নতুন বছরে প্রথম ডার্বি জয় ইস্টবেঙ্গলের। ম্যাচের ফলাফল ৩-১। জোড়া গোল করেন ক্লেটন সিলভা (Cleiton Silva)। মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে একমাত্র গোলটি করেন হেক্টর ইউস্তে।

এদিন প্রথম থেকেই লড়াই হয় সমানে সমানে। ম্যাচের ১৯ মিনিটে প্রথম গোল করেন মোহবাগানের (Mohun Bagan) হেক্টর ইউস্তে। এরপর ৬ মিনিটের ব্যবধানে সমতা ফেরায় ইস্টবেঙ্গল। ক্লেটন সিলভার গোলে ১-১ করে মশাল বাহিনী। এরপর থেকে আক্রমণের ঝাঁঝ বাড়াতে থাকে ইস্টবেঙ্গল। একইসঙ্গে অন্যদিকে মোহনবাগান ডিফেন্সের নগ্নরূপ বেরিয়ে আসে। শুধু তাই নয়। পেনাল্টিও মিস করে মোহনবাগান। বিরতির ঠিক আগে পেনাল্টি পেয়েছিল মোহনবাগান। পেত্রাতোস প্রথমে গোল করেছিলেন। কিন্তু তিনি মারার আগে ফুটবলার বক্সে ঢুকে পড়ায় দ্বিতীয় বার পেনাল্টি নিতে হয় পেত্রাতোসকে। প্রথম বার গোল করলেও দ্বিতীয় বার পোস্টে মারেন তিনি। ফলে বিরতিতে খেলার ফল ১-১।

আরও পড়ুন: রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন বিরাট-অনুষ্কা

এরপর দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৩ মিনিটে গোল করে ব্যবধান বাড়ায় ইস্টবেঙ্গল। বাগান ডিফেন্ডার রবি রানার ভুলে বল পেয়ে যান ক্লেটন সিলভা। তাঁর বল পোস্টে লেগে ফেরার পথে নন্দকুমার ফিরতি বল জালে জড়িয়ে দেন।

৮০ মিনিটে আবারও ভুল মোহনবাগানের তরফ থেকে। এবার দোষ গোলরক্ষক অর্শ আনোয়ারের। একটি সহজ বল সেভ করতে ব্যর্থ তিনি। ফিরতি বলে গোল করলেন ক্লেটন সিলভা। ৩-১ গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। এই জয়ের ফলে মুখে হাসি ফুটল লাল-হলুদ সমর্থকদের। সুপার কাপের সেমিফাইনালেও জয় পাওয়ার ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ টিম ইস্টবেঙ্গল।

দেখুন অন্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments