Placeholder canvas

Placeholder canvas
Homeরাজ্যডিএল এড পরীক্ষার্থীদের শ্লীলতাহানির অভিযোগ

ডিএল এড পরীক্ষার্থীদের শ্লীলতাহানির অভিযোগ

পরীক্ষার্থীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে শোরগোল তালিত গৌড়েশ্বর উচ্চ বিদ্যালয়ে

Follow Us :

পূর্ব বর্ধমান: তল্লাশির নামে পরীক্ষার্থীদের পোশাক খুলে চেকিং করার অভিযোগ উঠল পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) তালিত গৌড়েশ্বর উচ্চ বিদ্যালয়ে। তল্লাশির নামে পরীক্ষার্থীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে শোরগোল স্কুলে। ডিএলএড পরীক্ষার্থীদের একাংশের অভিযোগ, চেকিংয়ের নামে শ্লীলতাহানির করা হয়েছে তাঁদের। ডিএল এড পার্ট টুর পরীক্ষা (D.EL.ED Exam) চলাকালীন গৌড়েশ্বর উচ্চ বিদ্যালয়ের সেন্টারে এমন চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে।

জেলা স্কুল পরিদর্শকের কাছে পুরো ঘটনার লিখিত অভিযোগ দায়ের করেছেন পরীক্ষার্থীরা। এক পরীক্ষার্থী জানিয়েছেন, সব পরীক্ষার্থী বিশেষত মেয়েদের এইভাবে হয়রানি করা হয়েছে। সমস্ত কিছু খুলে চেকিং করা হয়েছে। কে এর দায় নেবে? আর এক পরীক্ষার্থী জানান, এই চেকিংয়ের জন্য তাদের পরীক্ষা দিতে দেরি হয়েছে। কে এই নির্দেশ দিয়েছেন? তারা এর বিচার চান। তৃতীয় পরীক্ষার্থী জানান, গতকাল চেকিংয়ের নামে অসভ্যতা করেছেন দায়িত্বে থাকা মহিলা কর্মীরা। ছেলেদের বেলায় এসব করা হয়নি। বিশেষভাবে সক্ষম পরীক্ষার্থীও হেনস্থার শিকার হয়েছেন বলেই অভিযোগ।

আরও পড়ুন: বহরমপুরে অধীর কোনও ফ্যাক্টর নয়, মুর্শিদাবাদের বৈঠকে মমতা

তালিত গৌড়েশ্বর হাইস্কুলের প্রধানশিক্ষক নিখিল কুমার খাঁ জানিয়েছেন, এটা আমাদের জানা নেই। হয়ে থাকলে আমাদের জ্ঞাতসারে হয়নি। এর জন্য যারা পরীক্ষা নিয়েছেন তারা আলাদা টিম পাঠিয়েছেন। তারাই চেকিং করেছেন। প্রাথমিক শিক্ষা দফতরের কর্মীরা এই চেকিং করেছে, তাই আমাদের সঙ্গে এই বিষয়ের কোনও সম্পর্ক নেই। অন্যদিকে, পূর্ব বর্ধমান জেলা প্রাথমিক শিক্ষা সংসদ সভাপতি মধুসূদন ভট্টাচার্যের মন্তব্য, এমনটা হয়ে থাকলে কেউ ছাড় পাবে না। ডিআইকে তদন্ত করতে বলেছি।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments