skip to content
Saturday, June 22, 2024

skip to content
Homeরাজ্যএনামুলের ভাইয়ের থেকে দেব ৫০ লাখ টাকা নিয়েছেন, দাবি শুভেন্দুর

এনামুলের ভাইয়ের থেকে দেব ৫০ লাখ টাকা নিয়েছেন, দাবি শুভেন্দুর

আমি গরুচোর হলে হিরণও তাই, ইন্ডাস্ট্রির ৯০ শতাংশ গরুচোর, পাল্টা দেবের

Follow Us :

কলকাতা: কয়েকদিন আগে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ২৩ মে সকালে ঘাটালের তারকা তৃণমূল প্রার্থী দেবের (Dev Adhikari) মুখোশ খুলে দেবেন বলে হুমকি দিয়েছিলেন। তা নিয়ে জল্পনা চলছিল, আবার কী বোমা ফাটাবেন বিরোধী দলনেতা। বৃহস্পতিবার সকালে সেই জল্পনার অবসান ঘটল। এদিন এক্স হ্যান্ডেলে দেবের কীর্তি বলে একটি পোস্ট করেন। দেব কার কাছ থেকে কত টাকা নিয়েছেন, সেই সংক্রান্ত একটি তথ্য তুলে ধরেন শুভেন্দু। তাতে বলা হয়েছে, গরু পাচারে (Cattle smuggling) অভিযুক্ত এনামুল হকের ভাইয়ের কাছ থেকে দেব দুই দফায় ৫০ লক্ষ টাকা নিয়েছেন। দেবকে ঘড়ি এবং মোবাইল কেনার টাকা দেওয়া হয়েছে। পোস্টে শুভেন্দুর দাবি, দেবকে স্বীকার করতে হবে, তিনি গরু পাচারের টাকা নিয়েছিলেন। ইডি নড়েচড়ে বসার পর দেব টাকা ফেরত দিয়েছেন। পাল্টা ঘাটালের তৃণমূল প্রার্থী দেব বলেন, এই কাগজ শুভেন্দু অধিকারীর কাছে গেল কী করে। তা তো ইডি, সিবিআইয়ের কাছে থাকার কথা। ঘাটালের ভোট প্রচারের শেষ দিনে অভিযোগ, পাল্টা অভিযোগের তরজা জমে উঠেছে। 

ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় বলেন,  এই মানুষটি (দেব) যা বলেন, তার ঠিক উল্টোটি করেন। দেবের মুখ ও মুখোশ আলাদা হয়ে গিয়েছে। শুভেন্দুদা যা ফাঁস করেছেন, এরপর দেব কী বলবেন।  দেবের পাল্টা অভিযোগ, হিরণও পিন্টু মণ্ডলের থেকে টাকা নিয়েছেন। তাহলে তিনিও গরুচোর। নিজের এক্স হ্যান্ডেলে দেব শুভেন্দুকে কটাক্ষ করে লেখেন, ও শুভেন্দুদা, তুমি নাকি কোথায় মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছো, হিরণের পাল্লায় পড়ে তোমাকে তো কাউন্সিলরে নামিয়ে দিচ্ছে। ভালোবাসি বলে বললাম, আমিও জানি তুমি আমাকে ভালোবাসো। গরু চুরির টাকার কথা যদি বল, তো তোমার কোলের ছেলে হিরো হিরণ সেও পিন্টু মণ্ডলের কাছে টাকা নিয়েছেন তাহলে উনিও… গরু চোর।

আরও পড়ুন: ভিডিওর পর সন্দেশখালির ভাইরাল অডিওকে ঘিরে শোরগোল

দেব পরে বলেন, আমার ভদ্রতা কিন্তু দুর্বলতা নয়। যে গোপন তথ্য সিবিআই, ইডি, আদালতের কাছে থাকা উচিত, সেটা  শুভেন্দু অধিকারীর কাছে কী করে গেল। আমি যদি গরু চোর হই তা হলে টলিউড ইন্ড্রাস্ট্রির ৯০ শতাংশ অভিনেতা-অভিনেত্রী গরু চোর। কারণ বিজ্ঞাপনে যারা ফান্ডিং করে তাদের থেকে সংস্থা টাকা পায়। তাতে যদি কেউ গরু চুরির সঙ্গে যুক্ত থাকে তাহলে ধরে নেওয়া যায় সবাই গরু চোর। সেই ভাবে ধরলে অনেকের নাম উঠে আসবে। কিন্তু আমি তৃণমূলের সাংসদ বলে তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য আমাকে ডাকা হয়েছে। শুভেন্দু অধিকারীকে ধন্যবাদ দিয়ে ঘাটালের তৃণমূল প্রার্থী বলেন, এতদিন ধরে যে কথাটা বুকের ভিতর চেপে রেখেছিলাম, আজ সেটা বলতে পেরে হাল্কা লাগছে। শুভেন্দু অধিকারী ৪২ টা সিটের চাপে রয়েছেন। তাই এই সব করছেন। 

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Tapas Saha | নিয়োগ দুর্নীতি তৃণমূল বিধায়ককে তলব সিবিআইয়ের
03:32:12
Video thumbnail
Suvendu Adhikari | হঠাৎ কেন সুর নরম ? ধরনা দিতে আদালতে বিকল্প জায়গার প্রস্তাব শুভেন্দুর !
08:54:50
Video thumbnail
লোকসভায় প্রোটেম স্পিকার ভর্তৃহরি মহতাব , সিদ্ধান্তে প্রবল ক্ষুব্ধ কংগ্রেস এবার কী হবে ?
11:54:56
Video thumbnail
Modi-Mamata | আলোচনা ছাড়াই আইন পাস, প্রধানমন্ত্রীকে চিঠি মমতার
10:37:11
Video thumbnail
Arvind Kejriwal | আজ জেলমুক্তি কেজরিওয়ালের বিরোধিতায় ইডি
10:55:27
Video thumbnail
EVM | EC | বিগ ব্রেকিং! এবার EVM চেক হবে! ৬ রাজ্যের ৮ সিটে
00:00
Video thumbnail
Adhir Ranjan Chowdhury | প্রদেশ কংগ্রেস সভাপতির পদ ছাড়লেন অধীর ? জানুন আসল খবর
00:00
Video thumbnail
আয়করে কি ছাড় বাড়বে ? বড় ঘোষণা হতে চলেছে নতুন সরকারের প্রথম বাজেটে
08:12:41
Video thumbnail
Adhir Ranjan Chowdhury | প্রদেশ কংগ্রেস সভাপতির পদ ছাড়লেন অধীর ? জানুন আসল খবর
07:35:35
Video thumbnail
NDA | মহারাষ্ট্রে NDA কি ব্যাকফুটে? শিণ্ডে গোষ্ঠীর সঙ্গে মতপার্থক্য? কী হবে?
04:31:35