HomeScrollবহরমপুর থানার আইসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন
Lok Sabha Election 2024

বহরমপুর থানার আইসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন

Follow Us :

বহরমপুর: আগামী ১৩ মে চতুর্থ দফার ভোট। ওই দফায় বহরমপুর কেন্দ্রের ভোট রয়েছে। বুধবার নির্বাচন কমিশনের কাছে চিঠি লিখে বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীর অভিযোগ করেন, তাঁকে প্রচারে বাধা দিচ্ছে তৃণমূল। বৃহস্পতিবার কংগ্রেসের তরফে কমিশনকে আরও একটি চিঠি দিয়ে বহরমপুর থানার ইনস্পেক্টর ইন-চার্জের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। তারপরই দুপুরেই কমিশন আইসি উদয়শঙ্কর ঘোষকে সরিয়ে দেওয়ার নির্দেশ দেয়। তবে কী কারণে তাঁকে সরানো হল, কমিশনের তরফে সে বিষয়ে কিছু জানানো হয়নি।

গত বুধবার অধীরকে প্রচারে বাধা দেওয়ার অভিযোগে চিঠি লেখেন প্রদেশ কংগ্রেসের সংগঠনের দায়িত্বপ্রাপ্ত নেতা নিলয় প্রামাণিক। তিনি দুটি ঘটনার প্রসঙ্গ উল্লেখ করে দাবি করেন, রাজ্যের শাসকদল অধীরের প্রচারে বাধা সৃষ্টি করছে। এর মধ্যে প্রথম ঘটনাটি ঘটে বহরমপুর লোকসভারই অন্তর্গত সালারে।

আরও পড়ুন: ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব, বীরভূমে পোস্টার দলীয় নেতার বিরুদ্ধে

আবার কান্দিতে শাসকদলের প্রচার কর্মসূচির জন্য কংগ্রেসের পূর্ব নির্ধারিত কর্মসূচি বাতিল করে দেওয়া হয় বলে অভিযোগ। কংগ্রেসের বক্তব্য, তৃণমূলের কর্মসূচি হচ্ছিল অন্তত তাদের কর্মসূচি থেকে ৮০০-৯০০ মিটার দূরে। কিন্তু ৫০০ মিটারের মধ্যে দুটি দলের কর্মসূচি করা যাবে না এই যুক্তি দেখিয়ে তাদের প্রচার বাতিল করে দেওয়া হয় বলে কংগ্রেসের অভিযোগ।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular