Placeholder canvas

Placeholder canvas
HomeScrollরাজ্য বাজেটে খুশির ছোঁয়া, জেলায় জেলায় তৃণমূলের ধন্যবাদ মিছিল
TMC Rally

রাজ্য বাজেটে খুশির ছোঁয়া, জেলায় জেলায় তৃণমূলের ধন্যবাদ মিছিল

Follow Us :

কলকাতা: তৃণমূল প্রার্থীদের ভোট প্রচারের হাতিয়ার লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্প। মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্পকে তুলে ধরেই লোকসভা নির্বাচনে ভোট চাইবেন রাজ্যের তৃণমূল প্রার্থীরা। শনিবার গোলপার্ক থেকে হাজরা মোড় পর্যন্ত লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সাফল্য ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানাতে তৃণমূল মহিলা কংগ্রেসের তরফে মিছিল করা হয়। এই মিছিলের নেতৃত্বে ছিলেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য সহ মহিলা তৃণমূলের নেতৃত্ব।

এলাকার তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের বক্তব্য, লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের অনুদান প্রত্যেক বাড়ির মহিলারা পাচ্ছেন। এছাড়াও তৃণমূল সরকারের নেতৃত্বে প্রভূত উন্নয়ন হয়েছে এলাকার। তাই তাঁদেরকে বিরোধীরা ভয় পাচ্ছে। সেই লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সাফল্যের কথা তুলে ধরতেই আজ, শনিবার রাজ্য জুড়ে হয় এই মিছিল। জেলায় জেলায় সকাল থেকে তৃণমূলের মহিলারা মিছিলে পা মেলান।

মেদিনীপুর মহিলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শহরের নান্নুর চকে অবস্থিত কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল। মহিলা তৃণমূলের সভাপতি মৌ রায়ের নেতৃত্বে এই শোভাযাত্রাটি হয়। শোভাযাত্রা থেকে পথ চলতি মানুষদের চকোলেট খাওয়ানো হয়। মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে এই শোভাযাত্রায় পা মেলান শতাধিক মহিলারা।

আরও পড়ুন: সন্দেশখালি নিয়ে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপালের

পাশাপাশি বাঁকুড়া ব্লকে ব্লকে মহিলা তৃণমূলের উদ্যোগে শুরু হয় এই শোভাযাত্রা। বাঁকুড়ার জয়পুরে ব্লক মহিলা তৃণমূল নেতৃত্বের আয়োজনে জয়পুরে মহিলাদের ভিড় ও উৎসাহ ছিল চোখে পড়ার মতো। লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে শঙ্খ, ঘন্টা ও কাঁসর বাজিয়ে উলুধ্বনির মধ্য দিয়ে উৎসবের আনন্দে মেতে উঠলেন মহিলারা। এদিন গোটা রাজ্য জুড়ে লক্ষ্মীর ভাণ্ডারের সাফল্যের কথা তুলে ধরতেই মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন প্রক্রিয়া চলে।

দেখুন আরও অন্যান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments