Placeholder canvas

Placeholder canvas
HomeScrollপশ্চিমবঙ্গ হয়ে বিহারে পাচার হচ্ছে দেশি পিস্তল! গ্রেফতার দুই

পশ্চিমবঙ্গ হয়ে বিহারে পাচার হচ্ছে দেশি পিস্তল! গ্রেফতার দুই

গোপন সূত্রে গ্রেফতার দেশি পিস্তল পাচারকারী

Follow Us :

শিলিগুড়ি: গোপন সূত্রের ভিত্তিতে গ্রেফতার অস্ত্র পাচারকারীরা। দেশি পিস্তল নিয়ে আসাম থেকে পশ্চিমবঙ্গ হয়ে বিহারে পাচারের উদ্দেশ্য ছিল তাদের। দুই পাচারকারীকে গ্রেফতারে করেছে পুলিশ। শুক্রবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পেশ করা হয়েছে।

বৃহস্পতিবার গভীর রাতে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ও এসওজি ফুলবাড়ি টোলগেট এলাকায় নাকা তল্লাশি করছিল। গোপন সূত্রে খবর ছিল, কেউ বা কারা গোপনে দেশি পিস্তল পাচার করছে। ফুলবাড়ি টোলগেট এলাকায় নাকা তল্লাশির সময় একটি ছোট চারচাকা গাড়িকে আটক করে। তল্লাশি চালাতেই উদ্ধার দেশি পিস্তল। গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকে।

আরও পড়ুন: জীবনসঙ্গী খুঁজতে ব্যবহার হচ্ছে AI প্রযুক্তি

পুলিশ সূত্রে খবর, আসামের লক্ষিনপুরের বাসিন্দা জহিরুল ইসলাম ও কুচবিহারের বক্সিরহাট এলাকার বাসিন্দা প্রকাশ সাহা, দেশি পিস্তল আসাম থেকে পশ্চিমবঙ্গ হয়ে বিহারে পাচার করছিল। পাচারের আগেই পাচারকারীদের ছক বানচাল করল জলপাইগুড়ি থানার পুলিশ ও এসওজি টিম। গোপন সূত্রে খবর পেয়ে ফুলবাড়ি টোলগেট এলাকায় একটি ছোট চারচাকা গাড়িতে তল্লাশি চালাতেই চক্ষুচরকগাছ পুলিশ ও এসওজির টিমের। গাড়িতে থাকা যুবকের প্যান্টের কোমরে গোজা ছিল দেশি পিস্তল। পিস্তলটি বিহারে পাচারের উদ্দেশ্যে যাচ্ছিল। এরপরেই তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ এবংএসওজি টিম। শুক্রবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পেশ করা হয়েছে।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments