Placeholder canvas

Placeholder canvas
HomeদেশTejashwi Yadav |  লক্ষ্মী এল যাদব ঘরে, বাবা হলেন তেজস্বী যাদব  

Tejashwi Yadav |  লক্ষ্মী এল যাদব ঘরে, বাবা হলেন তেজস্বী যাদব  

Follow Us :

পাটনা: ইডি-সিবিআয়ের হাঁকডাকের মধ্যেই সুখবর বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের (Laluprasad Yadav) পরিবারের। বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব (Bihar Deputy CM Tejashwi Yadav) বাবা হলেন। সদ্যোজাত মেয়ের ছবি দিয়ে টুইটে বাবা হওয়ার খবর জানিয়েছেন লালুর তনয়। তেজস্বী টুইটে লেখেন, ভগবান সন্তুষ্ট হয়েছেন। কন্যা রূপে একটি উপহার পাঠিয়েছেন  আমাদের জন্য। এই খুশির খবরে তিনি আমজনতাকে মিষ্টিমুখও করান।  

২০২১ সালের ডিসেম্বর মাসে রাজশ্রীকে বিয়ে করেন তেজস্বী। নয়াদিল্লিতে তাঁর  বিয়ে  হয়েছিল। জানা গিয়েছিল, তেজস্বী ও রাজশ্রীর বিয়ের জন্য প্রস্তুত ছিল না লালুর পরিবার। তেজস্বী ও রাজশ্রীর প্রেমের বিয়ে ছিল। বাবা-মায়ের কিছুটা আপত্তিও ছিল শুরুরয় দিকে। পড়ে অবশ্য তাঁরা চার হাত এক হওয়ার ব্যাপারে রাজি হয়ে যান।  

আরও পড়ুন: National Education Policy | জাতীয় শিক্ষানীতি খতিয়ে দেখতে ছয় সদস্যের কমিটি গঠন রাজ্যের 

উল্লেখ্য, জমির বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগে লালুপ্রসাদ সহ তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে সিবিআই (CBI) তদন্ত চলছে। রেলমন্ত্রী থাকাকালীন বহু লোককে জমির বিনিময়ে চাকরি দেওয়া হয়েছিল বলে অভিযোগ। সেই দুর্নীতিতে লালু এবং তাঁর স্ত্রী রাবড়ি দেবী ছাড়াও নাম জড়ায় তেজস্বী সহ তাঁর দিদিদেরও। সম্প্রতি সিবিআই পাটনায় লালুর বাড়িতে রাবড়ি দেবীকে জিজ্ঞাসাবাদ করতে গিয়েছিল। ডাকা হয়েছিল লালুর মেয়ে মিসা’কেও। তেজস্বীর দিল্লির বাড়িতেও অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তলব করা হয়েছিল তেজস্বীকেও। কিন্তু স্ত্রী অন্তঃসত্ত্বা বলে তেজস্বী সেই তলব এড়িয়ে যান। তারপরেও তেজস্বীর বাড়িতে সিবিআই স্ত্রী রাজশ্রীকে প্রায় ১২ ঘণ্টা ধরে বসিয়ে রেখে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় বলে অভিযোগ। সেই ধকল  সইতে না পেরে তিনি অসুস্থ হয়ে পড়েন। তেজস্বী জানান, স্ত্রীকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। ওই অবস্থাতেও তেজস্বীকে ইডি দফতরে হাজির হতে বলা হয়েছিল। তেজস্বী জানিয়ে দেন, স্ত্রী হাসপাতালে, তাই তাঁর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব না।

অবশেষে সোমবার কন্যা সন্তানের জন্ম দেন রাজশ্রী। এই সুখবরে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তেজস্বী এবং রাজশ্রীকে। জেডিইউয়ের বিহার রাজ্য সভাপতি রাজীব রঞ্জন সিং অরফে লালন এক শুভেচ্ছা বার্তায় বলেন, তেজস্বী যাদবের বাড়িতে লক্ষ্মী আগমনের জন্য আন্তরিক অভিনন্দন  জানাই। 

রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) নেতা তেজস্বীর বোন রোহিণী আচার্যও ট্যুইটে লিখেছেন, আমার বাড়িতে এখন খুব আনন্দ। ঈশ্বর খুব শুখের উপহার দিয়েছেন। 

RELATED ARTICLES

Most Popular