Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরKamarhati TMC: টিকিট না পেয়ে কামারহাটিতে বিটি রোডে অবরোধ প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের

Kamarhati TMC: টিকিট না পেয়ে কামারহাটিতে বিটি রোডে অবরোধ প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের

Follow Us :

কামারহাটি: তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ্যে আসতেই জেলায় জেলায় চলছে বিক্ষোভ। বাদ যায়নি কামারহাটিও। পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার আশিয়া পারভিনকে প্রার্থী না করায় সোমবার সকাল থেকেই কামারহাটি বিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখান দলীয় কর্মী ও সমর্থকরা।

দলীয় কর্মীদের দাবি, যতক্ষণ না পর্যন্ত দলের তরফে ঠিকমতো প্রার্থী দেওয়া হচ্ছে, ততক্ষণ অবরোধ চলবে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেলঘরিয়া থানার বিশাল পুলিসবাহিনী। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই বিক্ষোভের জেরে সোমবার সকাল থেকে বন্ধ কামারহাটির বিটি রোড। সপ্তাহের প্রথম দিন বিটি রোডের মত ব্যস্ত রাস্তা অবরোধের ফলে যানজটের সৃষ্টি হয়। যার ফলে নিত্যযাত্রীরাও সমস্যায় পড়েন। গত সপ্তাহ থেকে চালু হয়ে গিয়েছে স্কুল। কিন্তু পথ অবরোধের কারণে সোমবার সকালে স্কুলে যাওয়ার সময় বিপাকে পড়তে হয় ছাত্রছাত্রীদের।

প্রার্থী পছন্দ না হওয়ার কারণে কামারহাটির পাশাপাশি এদিন চাঁপদানিতেও বিক্ষোভ হয়। সেখানে তৃণমূলের বিধায়ক অরিন্দম গুইনের নাম প্রার্থী তালিকা থেকে বাদ পড়ে। তাঁকে প্রার্থী করার দাবিতে গত রবিবার থেকেই এলাকায় বিক্ষোভ দেখছেন তৃণমূলের সমর্থকরা। সোমবার সকালেও শ্রীরামপুর নওগাঁর মোড়ে জি টি রোডে টায়ার জ্বালিয়ে বিক্ষোভে সামিল হন তাঁরা।

RELATED ARTICLES

Most Popular