Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরTufanganj: তুফানগঞ্জে মূক-বধির নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ

Tufanganj: তুফানগঞ্জে মূক-বধির নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ

Follow Us :

তুফানগঞ্জ: এক মূক ও বধির নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল ৩ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি তুফানগঞ্জের ১ নম্বর ব্লকের নাককাটিগাছ গ্রাম পঞ্চায়েতের জোড়া দোকান এলাকার। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। তিন যুবকের মধ্যে পুলিস ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করেছে।

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে তিন যুবক মিলে ওই মূক ও বধির নাবালিকার শ্লীলতাহানির চেষ্টা করে। স্থানীয় মানুষজন বিষয়টি বুঝতে পেরে সেখানে হানা দেয়। একজনকে আটক করলেও বাকি ২ জন পালিয়ে যায়। এরপর স্থানীয়রা খবর দেয় থানায়।

ঘটনার খবর পেয়ে তুফানগঞ্জ থানা পুলিস পৌঁছে ওই যুবককে গ্রেফতার করে। শুক্রবার অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে তুফানগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন মূখ ও বধির নাবালিকার বাবা। ঘটনার তদন্ত শুরু করেছে তুফানগঞ্জ থানা পুলিশ।

আরও পড়ুন- শিশু বিক্রির অভিযোগ, কলকাতা থেকে গ্রেফতার ছয়

গত ফেব্রুয়ারি মাসে জলপাইগুড়িতে এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে স্থানীয় এক তৃণমূল নেতার ভাই। ওই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। উলটে অভিযুক্ত আদালত থেকে আগাম জামিন পেয়ে যায়। এই অবস্থাতেই বুধবার দুই ব্যক্তি ওই নাবালিকার বাড়িতে গিয়ে হুমকি দিয়ে আসে। ভয়ে এবং অপমানে নাবালিকা বৃহস্পতিবার গায়ে আগুন দেয় বলে পরিবারের দাবি। তাঁকে জেলা হাসপাতালে ভর্তি করা হয় প্রথমে। পরে একটি মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বেশি রাতে গ্রেফতার হয় অভিযুক্তের ভাই।

 

 

RELATED ARTICLES

Most Popular