Placeholder canvas
HomeBig newsবিডিওর নাক ভাঙার হুমকি বিজেপি বিধায়কের

বিডিওর নাক ভাঙার হুমকি বিজেপি বিধায়কের

পাল্টা তোপ তৃণমূলের

Follow Us :

ওন্দা (বাঁকুড়া): বিজেপির (BJP) সভামঞ্চ থেকে এবার বিডিওর (BDO) নাক ভাঙার হুমকি দিলেন বাঁকুড়ার (Bankura) ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। রবিবার বাঁকুড়ার ওন্দা সবজি বাজারে বিজেপির বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে বিধায়ক এই হুমকি দিতেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপি রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচার্যের সামনেই বিডিওকে হুমকি দিলেন দলের বিধায়ক অমরনাথ শাখা। বিধায়কের এই মন্তব্যের কড়া সমালোচনা করে পাল্টা তোপ দেগেছে তৃণমূলও (TMC)।

বাঁকুড়ার ওন্দা সবজি বাজারে রবিবার বিজয়া সম্মিলনী করে বিজেপি। সেই মঞ্চে ছিলেন বিজেপির রাজ্য মুখপাত্র শমীক। সেখানে ওন্দার বিধায়ক তথা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অমরনাথ শাখা বিভিন্ন ধরনের বীজ বন্টন নিয়ে বেনিয়মের অভিযোগ তোলেন। আগামী ১৮ ডিসেম্বর বিডিও অফিস ঘেরাওয়ের ডাক দেন তিনি।

আরও পড়ুন: কালী মদ-মাংস খায় বলাতেই সাংসদ পদ গেল: সুকান্ত

এ প্রসঙ্গেই বিধায়ক বলেন, ওইদিন আমরা বিডিও অফিসের কাচ না ভাঙতে পারি, বিডিওর নাক তো ভাঙতে পারি। পরে নিজের এই বক্তব্যকে সমর্থন জানিয়ে বিধায়ক অমরনাথ শাখা বলেন, পঞ্চায়েত সমিতি ধরে ধরে কৃষকদের মধ্যে গম ও সরষের বীজ দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে বিরোধীদের গুরুত্ব না দিয়ে তৃণমূলের নেতারা নিজেদের ইচ্ছেমতো লোকজনকে পাইয়ে দিচ্ছেন। এমনকী সরকারিভাবে সরবরাহ করা বীজ বাজারে বিক্রি করে দিচ্ছেন তৃণমূলের নেতারা।

অমরনাথ আরও বলেন, পঞ্চায়েত সমিতির বিভিন্ন কাজে টেন্ডার না ডেকে ১০ শতাংশ কাটমানির পরিবর্তে ইচ্ছেমতো ঠিকাদারদের কাজ পাইয়ে দেওয়া হচ্ছে। এসবের প্রতিবাদেই ১৮ ডিসেম্বর বিডিও অফিস ঘেরাওয়ের ডাক দেওয়া হয়েছে। ওইদিন বিডিও বিষয়গুলি নিয়ে আলোচনার সুযোগ না দিলে এমন প্রতিক্রিয়াই হবে।

বিধায়কের এই হুমকির কড়া সমালোচনা করেছে তৃণমূল। দলের জেলা সভাপতি অরূপ চক্রবর্তীর দাবি, রাজ্য নেতার সামনে এমন কথা বলছেন তাদের বিধায়ক। তাহলে কি ওনার উসকানিও রয়েছে এর পিছনে!

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments