Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরMurshidabad Incident: মুর্শিদাবাদে ফোন করে ডেকে কুপিয়ে খুন পশু চিকিৎসককে

Murshidabad Incident: মুর্শিদাবাদে ফোন করে ডেকে কুপিয়ে খুন পশু চিকিৎসককে

Follow Us :

শক্তিপুর: ফোন করে ডেকে কুপিয়ে খুন এক পশু চিকিৎসককে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের শক্তিপুর থানার মহম্মদপুর বাজার এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত ওই পশু চিকিৎসকের নাম রেজাউল হোসেন। ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে বহরমপুর মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পরিবারের অভিযোগ, রেজাউলকে গতকাল রাতে নারকেলবাড়ির বাড়ি থেকে গরুর চিকিৎসার জন্য ফোন করে ডাকা হয়। এরপর ওই চিকিৎসার পর মহম্মদপুরের স্থানীয় একটি চায়ের দোকানে বসেছিলেন রেজাউল। সেই সময় হঠাৎই কয়েকজন দুষ্কৃতী এসে তাঁর উপর হামলা চালায়। তাঁকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রেজাউল। খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে শক্তিপুর থানার পুলিশ এসে তাঁকে উদ্ধার করে স্থানীয় শক্তিপুর প্রাথমিক হাসপাতালে নিয়ে যায়। 

আরও পড়ুন: Mahsa Amini Death: ইরান জ্বলছে, আন্দোলনকারীদের চরম হুঁশিয়ারি প্রেসিডেন্ট রাইসির

তবে তাঁর অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় রেজাউলের। এই ঘটনায় অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে শক্তিপুর থানার পুলিশ। ওই খুনের পিছনে তোলাবাজির অভিযোগ তুলেছেন পরিবারের লোকজন। ঘটনার তদন্ত শুরু করেছে শক্তিপুর থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

RELATED ARTICLES

Most Popular