Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরPanchayat Election 2023 | বুথ পরিদর্শনে যেতে গিয়ে আক্রান্ত অশোকনগর পুরসভার চেয়ারম্যান

Panchayat Election 2023 | বুথ পরিদর্শনে যেতে গিয়ে আক্রান্ত অশোকনগর পুরসভার চেয়ারম্যান

Follow Us :

বারাসত: অশোকনগর (Ashokenagar) বিধানসভার বিড়া রাজীবপুর পঞ্চায়েত (Panchayat) এলাকার বোয়ালগাছি এলাকায় অশোকনগর পুরসভার চেয়ারম্যান সহ আক্রান্ত আহত হলেন ছয় জন।  গাড়ি ভাঙচুর করা হল। চরম উত্তেজনা ভোট কেন্দ্রে। রাজীবপুর (Rajibpur) বিড়া পঞ্চায়েত এলাকায় বোয়াল গাছি এলাকায় বুথ নম্বর ৯৩-এ তৃণমূলের পক্ষ থেকে  পঞ্চায়েতের দায়িত্ব রয়েছেন অশোকনগর পুরসভার (Municipality) চেয়ারম্যান প্রবোধ সরকার (Prabodh Sarkar)। তিনি এদিন কাছাকাছি যেতেই তাঁর উপর আক্রমণ ও গাড়ি-ভাঙচুরের ঘটনা ঘটে। ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনায় আহত হয়েছেন চেয়ারম্যান (Chairman) সহ বেশ কয়েকজন। 

প্রবোধ সরকারের অভিযোগ, তিনি সকাল থেকেই গাড়ি নিয়ে বিভিন্ন বুথে বুথে ঘুরছেন। সেইমত এই বুথেও আসেন। কিন্তু বুথে ঢোকার সঙ্গে সঙ্গে একদল যুবক তেড়ে আসে। তাদের হাতে লাঠি, ইট সবই ছিল। পরিস্থিতি দেখে গাড়ি পিছনে নিতে থাকে তার গাড়ির চালক। কিন্তু তারই মধ্যে গাড়িতে ভাঙচুর চালায়। বেশ কয়েকজনকে মারধর করে তারা। আহত হন প্রবোধবাবুও। গাড়ি সম্পুর্ন ভেঙে দেয়। 

আরও পড়ুন: Panchayat Election 2023 | Howrah | হাওড়ার বুথে বুথে ব্যালট লুঠ, ফেলা হল পুকুরেও 

প্রশ্ন কারা এই আক্রমণ চালালো, কেন এই আক্রমণ সেই উত্তর প্রবোধবাবুর কাছেও নেই। যারা আক্রমণ করেছে তাদের কাউকে চেনেন না বলে জানান প্রবোধ। তাঁর ধারণা এই কাজ বিরোধীদের। তিনি এই ঘটনার পিছিনে বিজেপিকেই দায়ী করছেন। পুলিশকে গোটা ঘটনা জানানো হয়েছে। অশোকনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বিষয়টি পরবর্তীতে নির্বাচন কমিশনকেও জানাবে বলে জানান প্রবোধ সরকার। 

শনিবার সকালে ভোট পর্ব শুরু হওয়ার আগে থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় হিংসার ঘটনা ঘটতে থাকে। রাজনৈতিক হানাহানিতে সন্ধ্যা পর্যন্ত ১৬ জনের মৃত্যু হয়েছে। তাছাড়া ছোটখাটো অশান্তির ঘটনা তো লেগেই ছিল। আহত হয়েছেন বহু। বিরোধীদের অভিযোগ, হাইকোর্টের নির্দেশ থাকা সত্ত্বেও বহু বুথে কেন্দ্রীয় বাহিনী তো দূরের কথা এমনকি রাজ্য পুলিশের সশস্ত্র বাহিনীরও দেখা মেলেনি। সেখানে সিভিক ভলান্টিয়ারদের বুথের দায়িত্ব দেওয়া হয়েছে।  

RELATED ARTICLES

Most Popular