Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনAlia Bhat Time100 Impact Awards: পুরস্কার নিয়ে মুম্বই ফিরলেন হবু মা

Alia Bhat Time100 Impact Awards: পুরস্কার নিয়ে মুম্বই ফিরলেন হবু মা

Follow Us :

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ‘টাইম’ ম্যাগাজিনের ১০০  জন প্রভাবশালী ব্যক্তির(‘Time 100 Impact Award) তালিকায় নিজের জায়গা করে নিয়েছিলেন। গতকাল অর্থাৎ সোমবার সিঙ্গাপুরে আয়োজিত ‘টাইম ১০০ ইম্প্যাক্ট অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান থেকে পুরস্কার নিয়ে মুম্বই ফিরলেন অন্তঃসত্ত্বা আলিয়া(Alia Bhat) ভাট।জুন মাসের এক সকালে অন্তঃসত্ত্বার(Pregnant) খবর চাউর হতেই খুশিতে মেতেছিলেন ‘রণলিয়া’র(Ranbir-Alia) ভক্তরা। বিয়ের তিন মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর, আলাদা রসদ জুগিয়েছিল সে উন্মাদনায়। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে তাঁর দেখা মিলেছে। মুখে ছিল মাস্ক আর কাঁধে ব্যাগ। পাপারাৎজ্জিদের উদ্দেশ্যে তাঁকে হাত নাড়তে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পুরস্কার হাতে ছবি শেয়ার করতেই শুভেচ্ছার বন্যা বয়ে গেছে। কিছুদিন আগে অন্তঃসত্ত্বা অবস্থাতেই হলিউড ছবিতে অভিনয় করে মার্কিন মুলক থেকে ফিরেছিলেন আলিয়া। তারপরে গিয়েছিলেন সিঙ্গাপুরে। ‘টাইম’ ম্যাগাজিনের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় জায়গা করে নেওয়ায় দারুন উচ্ছ্বসিত হবু মা আলিয়া নিজেও।

আরো পড়ুন:Alia Bhat Time100 Impact Awards: পুরস্কার নিয়ে মুম্বই ফিরলেন হবু মা

 রবিবার ‘টাইম’ ম্যাগাজিন আয়োজিত পুরস্কার গ্রহণের মঞ্চে দাঁড়িয়ে আলিয়া বলেছিলেন,’বছরটা শেখ আগে যখন কাজ শুরু করেছিলাম তখন ভাবতাম কি করে এই দুনিয়াটা জয় করব। কিভাবে জানাবো সারা বিশ্বের কাছে আমি কে? আমি সবকিছুতেই পারফেক্ট হতে চেয়েছি। পরিশ্রমী এবং খামতিহীন মানুষ হতে চেয়েছি।’ প্রাপ্ত পুরস্কার নিয়ে বলতে গিয়ে হলিউড অভিনেত্রী বলেছেন, ‘আজকের এই পুরস্কারটা নিশ্চিত ভাবে একজনের উপর যথেষ্ট প্রভাব ফেলেছে। আমার ছোট্ট সোনা… যে এই বক্তব্য রাখবার সময় আমার পেটে অনবরত লাথি মেরেই চলেছে। সকলকে অসংখ্য ধন্যবাদ’।

অ্যাডভান্স প্রেগনেন্সি নিয়েই ঢিলেঢালা পোশাকে বিভিন্ন কাজে ঘুরে বেড়াচ্ছেন বলি সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় এক চিত্রগ্রাহকের ভিডিও পোস্ট দেখে এক আলিয়া ভক্ত লিখেছেন,’দারুন সুন্দর, প্রিয় আলিয়া’। অন্য একজন লিখেছেন, ‘শক্তিশালী ব্যক্তিত্ব, হ্যাটস অফ’।

RELATED ARTICLES

Most Popular