Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনPaul Grant | Harry Potter | Dies | রেল স্টেশনে পড়ে থাকা...

Paul Grant | Harry Potter | Dies | রেল স্টেশনে পড়ে থাকা ‘হ্যারি পটার’ খ্যাত অভিনেতা প্রয়াত

Follow Us :

লন্ডন: একের পর এক ‘হ্যারি পটার’ (Harry Potter) খ্যাত অভিনেতারা মারা যাচ্ছেন। সোমবার ভোর রাতে প্রয়াত হলেন আর এক ‘হ্যারি পটার’ খ্যাত অভিনেতা ৫৬ বছর বয়সী পল গ্র্যান্ট ( Actor Paul Grant )।’দ্যা গার্ডিয়ান’ (The Gaurdian) পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে গত বৃহস্পতিবার অর্থাৎ ১৬ মার্চ বিকেলে উত্তর লন্ডনের কিংস ক্রস রেলস্টেশনের বাইরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় পলকে (Actor Paul Grant Dies After Collapsing Outside London Railway Station)। সেখান থেকে পুলিশ তাঁকে উদ্ধার করে। তারপর গতকাল অভিনেতার মৃত্যু হয়। অবশ্য ঠিকই কারণে তার মৃত্যু হয়েছে সে ব্যাপারে বিশদ কিছু জানা যায়নি।
পল গ্র্যান্ট-কন্যা সফি জেইন গ্র্যান্ট সংবাদমাধ্যমকে জানিয়েছেন,’আমার হৃদয় ভেঙ্গে গেছে। বাবার চলে যাওয়া কোন সন্তানই মেনে নিতে পারেন না। আমার বাবা অত্যন্ত পরিচিত এবং সবার প্রিয় ছিল। কিন্তু খুব তাড়াতাড়ি চলে গেলেন’।

আরও পড়ুন: Sharon Stone | Banking Crisis | জীবনের অর্ধেক সঞ্চিত অর্থ হারাতে বসেছেন ‘বেসিক ইনস্টিনঙ্কট’ খ্যাত অভিনেত্রী !

প্রসঙ্গত, গত বছর আর এক ‘হ্যারি পটার’ খ্যাত অভিনেতা লেখক রাব্বি কলন্ট্রন ৭২ বছর বয়সে স্কটল্যান্ডের হাসপাতালে মারা যান। এছাড়াও গত বছরের শেষের দিকে আর এক হ্যারি পটার খেতে অভিনেতা লেসলি ফিলিপস লন্ডনে নিজের বাড়িতে ঘুমের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
এবার মারা গেলেন পল গ্র্যান্ট। ‘ডেইলি মেল’ পলের মৃত্যুর খবর দিয়ে জানিয়েছে তাঁর শারীরিক উচ্চতা ছিল ৪ ফুট ৪ ইঞ্চি। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর মাদকাসক্ত হয়ে পড়েছিলেন তিনি। নেশা ও যৌনপল্লিতে নিত্যদিন যাতায়াত ছিল তার। সব মিলিয়ে শেষের দিকে অর্থকষ্টেও ভুগেছেন জনপ্রিয় এই অভিনেতা।
‘হ্যারি পটার’ সিরিজের গবলিন ( Goblin) চরিত্রে অভিনয় করেন পল। এই চরিত্র নতুন প্রজন্মের কাছে পলকে জনপ্রিয় করে তুলেছিল। ‘স্টার ওয়ার্স: রিটার্ন অব দ্য জেডাই’ সিনেমায় অভিনয় করেছিলেন পল। এ সিনেমায় ইওক চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করেন তিনি। তা ছাড়া টম ক্রজের মতো হলিউডের নামজাদা অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন পল।

RELATED ARTICLES

Most Popular