HomeবিনোদনDev | দেব-এর মাস্টারস্ট্রোক

Dev | দেব-এর মাস্টারস্ট্রোক

Follow Us :

কলকাতা: কয়েকদিন আগেউ হ্যাক (Hacked) হয়েছিল দেবের (Dev) প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল (Youtube Channel)। অনেক কষ্টে হ্য়াকারদের থেকে মুক্তি পেয়েছেন অভিনেতা (Actor)। আর তারপরই অনুরাগীদের জন্য সুখবর শোনালেন দেব। যে নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে টলিপাড়ায়। জানা গিয়েছে, দেবের বাংলা ছবি এবার দেখা যাবে হিন্দি ডাবিংয়ে। প্রথম ছবিটি ‘চ্য়াম্প’ দেব-রুক্মিণী জুটির প্রথম ছবি। শুধু তাই নয়, এই ছবিটির প্রযোজনাও দেবের সংস্থারই (Dev)। সেই ছবিকে এবার নতুন মোড়কে নিয়ে আসলেন দেব। প্যান ইন্ডিয়ার দর্শকদের কাছে পৌঁছে যেতে ইউটিউবকেই হাতিয়ার করলেন টলিউডের সুপারস্টার।

বুধবার ‘চ্যাম্প’র  হিন্দি ভার্সনের প্রিমিয়ার হলো এই চ্যানেলে। প্রিমিয়ারে ভিড় ছিল চোখে লাগার মতন। নিঃসন্দেহে বলা যায়, টলিপাড়ায় এক নতুন ট্রেন্ড এর জন্ম দিলেন দেব। এরপর অন্য প্রযোজনা সংস্থা ঠিক এভাবেই অন্য ভাষার বাজার ধরার চেষ্টায় নামলে অবাক হবার কিছু থাকবে না। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর ইউটিউবে সম্পূর্ণ বিনামূল্যেই দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যাম্প’ ছবিটি। 

প্রসঙ্গত, আপাতত দেব ব্যস্ত নিজের ছবির শ্যুটিং নিয়ে। ‘দুর্গরহস্য’ ছবির শুটিংয়ে রয়েছেন দেব। এই ছবিতেই প্রথমবারের জন্য ব্যোমকেশ রূপে দর্শকদের সামনে আসবেন তিনি। ছবিতে সত্যবতীর চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে।

আরও পড়ুন:Bhooter Raja । Jamai Sasthi |  জামাই ষষ্ঠীর দিন ২০০০ টাকা নিয়ে বেরিয়েছেন? মুশোকিল আসান করবে ‘ভূতের রাজা’ 

উল্লেখ্য, দুদিন আগেই অভিনেত্রী রুক্মিণী মৈত্রের ফেসবুক পেজ হ্যাকড হয়েছিল। তারপরই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘আমার ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে। আমার সোশ্যাল মিডিয়া টিম গোটা বিষয়টি খতিয়ে দেখছে। আপনাদের কাছে কোনো ধরনের মেসেজ গেলে কোনো উত্তর দেবেন না, যতক্ষণ না আগামী কোনো নোটিস দিচ্ছি।’ 

রুক্মিণীর ফেসবুকে প্রায় ২০ লক্ষ ফলোয়ার রয়েছেন। অভিনেত্রী তার ফেসবুক মূলত অনুরাগীদের সঙ্গে যোগাযোগ ও ব্র্যান্ড কোলাবরেশনের ক্ষেত্রে ব্যবহার করেন। অভিনেত্রী শেষ পোস্ট করেন প্রায় মাস খানেক আগে। অভিনেত্রী তার মালদ্বীপ ভ্রমণের ছবি থেকে একটি ছবিকে বাছাই করেই প্রোফাইল পিকচার করেন। তবে সোমবার হঠাৎই অভিনেত্রীর প্রোফাইল থেকে একটি সম্প্রদায়ের ধর্মীয় নানা রিলস্ শেয়ার করা হয়। তাতেই অভিনেত্রী বুঝতে পারে হ্যাক্‌ড হয়েছে তার প্রোফাইল।

RELATED ARTICLES

Most Popular