Placeholder canvas
Homeবাংলাদেশকর্পোরেট জগতে পা রাখলেন সুপারস্টার শাকিব

কর্পোরেট জগতে পা রাখলেন সুপারস্টার শাকিব

ব্যবসায়ী হিসেবে যাত্রা শুরু করলেন বাংলাদেশি সিনেমার রাজকুমার

Follow Us :

ঢাকা: অভিনেতা ও প্রযোজক হিসেবে আগেই সাফল্য পেয়েছেন সুপারস্টার শাকিব খান (Shakib Khan)। এবার নতুন পরিচয় আত্মপ্রকাশ করলেন বাংলাদেশি সিনেমার রাজকুমার (Bangladesh Actor)। কর্পোরেট জগতে ব্যবসায়ী হিসেবে যাত্রা শুরু করলেন অভিনেতা। রিমার্ক এইচবি লিমিটেড (Remark HB Limited) নামে একটি আন্তর্জাতিক সংস্থার ম্যানেজিং ডিরেক্টর হলেন শাকিব। বিশ্বমানের স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানান পণ্য পাওয়া যাবে এই সংস্থায়। শুধু বাংলাদেশ (Bangladesh) নয়, শাকিব খানের এই কোম্পানির পণ্য পাওয়া যাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে।

শনিবার সকাল ১১ টায় ঢাকার একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে শাকিব তাঁর নতুন জার্নি শুরু করলেন। এদিনের অনুষ্ঠানে রিমার্ক এইচবি লিমিটেডের পরিচালক শাকিব খান বলেন, নকল ও ভেজাল পণ্যে ভরে গেছে দেশের বাজার। দিনের পর দিন নকল পণ্যের পিছনে টাকা ব্যয় করে ক্রেতারা অর্থনৈতিক হয়রানিরও শিকার হচ্ছেন। ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মানুষকে বাঁচাতে, জনসাধারণের দুরবস্থার কথা চিন্তা করে, আমি, আপনাদের ভালোবাসার শাকিব খান, দেশের বাজারে রিমার্কের মাধ্যমে অথেনটিক কসমেটিকস প্রোডাক্ট নিয়ে আসার উদ্যোগ নিয়েছি।

আরও পড়ুন: গ্রেফতার রশ্মিকার ডিপফেক ভিডিওর মূলচক্রী

চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেতা শাকিব খান বলেন, আমরা নিজ কারখানায় সর্বোচ্চ গুনগতমান বজায় রেখে পারফেক্ট স্কিন কেয়ার পণ্য উৎপাদন করে থাকি যা শুধু বাংলাদেশ নয়, সারা পৃথিবীর মানুষ ব্যবহার করবে। রিমার্ক হবে বাংলাদেশের প্রথম মডেল ইন্ডাস্ট্রি যার মাধ্যমে পৃথিবীর বুকে বাংলাদেশ নতুন ভাবে জায়গা করে নেবে। স্কিনকেয়ার ও কসমেটিকসের ৫০ এরও অধিক ব্র্যান্ড নিয়ে কাজ করছে রিমার্ক, যার মাঝে হারল্যান, সিওডিল, নিওর, লিলি, ব্লেইজ ও স্কিন ইতিমধ্যেই ভোক্তাদের দৃষ্টি আকর্ষণ করেছে। তিনি জানিয়েছেন, দেশজুড়ে এখন পর্যন্ত হারল্যানের মোট ৪০ টিরও বেশি আউটলেট রয়েছে। ২০২৪ সালের ডিসেম্বরের মধ্যে কমপক্ষে এক হাজার শোরুম নিয়ে মানুষের কাছে অথেনটিক এবং কোয়ালিটি কসমেটিকস পণ্য পৌঁছে দেবে হারল্যান।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments