Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনএবার হলিউডে অজয় দেবগণের দৃশ্যম!
Drishyam

এবার হলিউডে অজয় দেবগণের দৃশ্যম!

একাধিক ভাষায় রিমেক হবে অজয় দেবগণ-শ্রিয়া শরণ অভিনীত 'দৃশ্যম'

Follow Us :

মুম্বই: গতবছরে জানা গিয়েছিল, অজয় দেবগণ (Ajay Devgn) ও শ্রিয়া শরণ (Shriya Saran) অভিনীত ব্লকবাস্টার ছবি ‘দৃশ্যম’ (Drishyam) এবার আন্তর্জাতিক স্তরে দর্শকদের জন্যে তৈরি করা হবে। প্রথমে কোরিয়ান ভাষায় ছবিটির রিমেক করা হবে ঘোষণা করেছিলেন ছবির প্রযোজক কুমার মঙ্গত পাঠক ও অভিষেক পাঠক। শুধু কোরিয়ান নয়, এবার জানা যাচ্ছে, হলিউডেও নাকি দৃশ্যমের রিমেক হবে। ২০২৪ সালের ‘কান চলচ্চিত্র উৎসব’-এ আসতে পারে নয়া চমক।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-১৩)

জানা যাচ্ছে, ছবির প্রযোজক সংস্থা ‘আশীর্বাদ সিনেমাস’-এর থেকে ‘প্যানোরমা স্টুডিওজ’ ‘দৃশ্যম’ ১ ও ২, দুটি ছবিরই আন্তর্জাতিক রিমেক সত্ত্ব পেয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্র ও কোরিয়ায় এই ছবির নয়া সংস্করণ তৈরির কাজ শুরু হয়েছে এবং সেই সঙ্গে স্প্যানিশ ভাষার কথাও ভাবা হয়েছে তবে এখনও নিশ্চিত করা হয়নি।

আরও পড়ুন: স্রষ্টার জন্য ধন্যবাদ, বাবলির জন্য খোলা চিঠি শুভশ্রীর

সম্প্রতি প্যানোরামা স্টুডিও (Panorama Studios)-র পক্ষ থেকে জানানো হয়েছে, তাঁরা দৃশ্যম ফ্র্যাঞ্চাইজির হলিউড রিমেকের জন্য গালফস্ট্রিম পিকচার্স এবং JOAT ফিল্মসের সঙ্গে যৌথভাবে কাজ শুরু করেছে। কুমার মঙ্গত পাঠক এই প্রসঙ্গেই জানিয়েছেন তাঁদের লক্ষ্য, আগামী ৩ থেকে ৫ বছরের মধ্যে ১০টি দেশে ‘দৃশ্যম’ তৈরি করা। তিনি আরও বলেছেন, হলিউডের জন্য ইংরেজিতে এই গল্পটি তৈরি করতে গাল্ফস্ট্রিম পিকচার্স এবং JOAT ফিল্মস-এর সঙ্গে কাজ করতে পেরে আমরা খুবই আনন্দিত।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular