Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনস্রষ্টার জন্য ধন্যবাদ, বাবলির জন্য খোলা চিঠি শুভশ্রীর
Subhashree Ganguly

স্রষ্টার জন্য ধন্যবাদ, বাবলির জন্য খোলা চিঠি শুভশ্রীর

অভিনয় জীবনের সবচেয়ে সুন্দর চরিত্রের কথা জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Follow Us :

কলকাতা: বছরের শুরুতেই জানা গিয়েছিল জুটি বাঁধতে চলেছেন আবির চট্টোপাধ্যায় (Aabir Chatterjee) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)-র পরিচালনায় নতুন সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁদের। বুদ্ধদেব গুহর (Buddhadeb Guha) জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ (Babli) অবলম্বনে এক ছবি তৈরি করছেন পরিচালক। সেখানেই মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির ও শুভশ্রীকে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-৯)

জানা যাচ্ছে, ইতিমধ্যেই ডুয়ার্সের চালসা, সামসিং, মূর্তি নদী, ধূপঝোড়া অঞ্চলে ছবির শুটিং করেছে টিম ‘বাবলি’। আবির-শুভশ্রী ছাড়াও ছবিতে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে। ঝুমার চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indraadip Dasgupta)।

আরও পড়ুন: চঞ্চলের সঙ্গে রূপকথার গল্প বুনছেন স্বস্তিকা!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী ‘বাবলি’ চরিত্রকে নিয়ে একটি আবেগঘন পোস্ট করেছেন। ভালোবাসা, সম্পর্কের মান-অভিমানের কথা বলে বুদ্ধদেব গুহর ‘বাবলি’। উপন্যাসের এই চরিত্রই এবার পর্দায় ফুটিয়ে তুলছেন অভিনেত্রী। এই চরিত্রতে অভিনয়ের অনুভূতি শেয়ার করেছেন তিনি। পোস্ট শেয়ার করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, “হাই বাবলি, তুমি আমার অভিনয় করা সবচেয়ে সুন্দর, বুদ্ধিমতি, মজার, জটিল, দুর্বল, আত্মবিশ্বাসী, মিষ্টি প্রেমে ভরা চরিত্র”। তাঁকে আমায় বাবলির ভূমিকায় ভাবার জন্য পরিচালক তথা তাঁর স্বামী রাজকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। আবির চট্টোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়ে শুভশ্রী লিখেছেন, “ধন্যবাদ অভি হওয়ার জন্য”। বিশেষ কৃতঙ্গতা জানিয়েছেন, বাবলির স্রষ্টা বুদ্ধদেব গুহকে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular