Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনবড় ধাক্কা, একাধিক দেশে নিষেধাজ্ঞা ফাইটারে!

বড় ধাক্কা, একাধিক দেশে নিষেধাজ্ঞা ফাইটারে!

সংযুক্ত আরব আমিরাত ছাড়া সমস্ত উপসাগরীয় দেশে নিষিদ্ধ হল হৃত্বিক-দীপিকার ফাইটার

Follow Us :

মুম্বই: মুক্তির আগেই বড় ধাক্কা খেল হৃত্বিক (Hrithik Roshan) ও দীপিকা পাডুকোন (Deepika Padukone) অভিনীত ছবি ফাইটার (Fighter)। কিছুদিন আগেই জানা গিয়েছিল, ‘ফাইটার’ ছবির চারটি দৃশ্য কাটছাঁট করতে বলেছে সেন্সর বোর্ড (Central Board of Film Certification)। এবার জানা গেল, সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) পরিচালিত ‘ফাইটার’ সংযুক্ত আরব আমিরাত অঞ্চল (UAE) ছাড়া সমস্ত উপসাগরীয় দেশে নিষিদ্ধ করা হয়েছে। নিষেধাজ্ঞার কারণ যদিও এখনও জানা যায়নি। চলচ্চিত্র বিশেষজ্ঞ এবং প্রযোজক গিরিশ জোহর এক্স হ্যান্ডেলে এই খবর প্রকাশ্যে এনেছেন। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে নির্মাতাদের তরফে কোনও বিবৃতি পাওয়া যায়নি।

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের বালাকোট শহরের আশেপাশে ভারতীয় সশস্ত্র বাহিনীর বালাকোট বিমান হামলার কাহিনি নিয়ে ‘ফাইটার’ তৈরি করেছেন সিদ্ধার্থ। জম্মু ও কাশ্মীরে ভারতীয় সেনা কনভয়ের উপর হওয়া সন্ত্রাসী হামলার প্রতিশোধ নিতে সন্ত্রাসী সংগঠন জইশ-ই-মোহাম্মদের (Jaish-e-Mohammed) বৃহত্তম শিবিরের বিরুদ্ধে বিমান হামলা করেছিল ভারত। সন্ত্রাসী হামলায় প্রায় ৪০ জন সিআরপিএফ জওয়ান প্রাণ হারিয়েছিল। এই ঘটনাই এবার উঠে আসবে ছবির পর্দায়। ‘ফাইটার’-এ স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়া ওরফে প্যাটির ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন। স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিন্নির ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। অনিল কাপুর গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির ভূমিকায়।

আরও পড়ুন: আবারও হলিউডে কাজ করবেন দীপিকা!

মারফ্লিক্স পিকচার্স (Marflix Pictures) এর সহযোগিতায় ও ভায়াকম ১৮ স্টুডিওর (Viacom18 Studios) প্রযোজনায় ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে অ্যাকশন ফিল্ম ফাইটার (Fighter)। রঙিন পর্দায় একসাথে হৃত্বিক (Hrithik Roshan) ও দীপিকা (Deepika Padukone)-কে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুরাগীরা। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, ভারতে ২৫ কোটির অ্যাডভান্সড বুকিং হয়েছে এই ছবির।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments