Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদন'খাদান'-এ দেবের সঙ্গে হাত মেলালেন যীশু

‘খাদান’-এ দেবের সঙ্গে হাত মেলালেন যীশু

প্রকাশ্যে এল খাদানে যীশুর লুক

Follow Us :

কলকাতা: ‘খাদান’ (Khadaan)-এ দেবের (Dev) সঙ্গে হাত মেলালেন যীশু। অনেকদিন ধরেই জল্পনা চলছিল সঞ্জয় রিনো দত্ত (Sanjay Rino Dutta) পরিচালিত ‘খাদান’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেতা যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)-কে। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে খাদানে যীশুর লুক প্রকাশ্যে এল।

রবিবার দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (Dev Entertainment Ventures Private Limited)-এর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি মোশন পোস্টার শেয়ার করা হয়েছে। সেখানেই ঢোল কাঁধে দেখা গেল যীশুকে। লম্বা চুল, ধুতি আর ফতুয়ায় তাঁর লুক এক্কেবারে অন্যরকম। মোশন পোস্টারে লেখা হয়েছে একটি সংলাপ। সেটি হল, ‘কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি’। এর সঙ্গে লেখা হয়েছে, প্রিয় যীশু সেনগুপ্তকে আমন্ত্রণ জানাই এই ছবিতে। সোশ্যাল মিডিয়া এই পোস্ট থেকেই স্পষ্ট খাদানে দেবের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যীশুকে।

আরও পড়ুন: প্রাপ্ত বয়স্ক হল অভিনেতা দেবের জীবন

প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘খাদান’-এর রেইকি সেরেছেন দেব। ‘খাদান’-এর প্রেক্ষাপট কয়লা খনি অঞ্চলের সমাজজীবন এবং রাজনীতি। নিজের টিমের সাথে আসানসোলে সেই প্রেক্ষাপটই খুঁজে নিতে দেখা গেল সুপারস্টারকে। এদিন হলুদ জ্যাকেট, কার্গো ট্রাউজার এবং কালো রোদচশমায় নজর কেড়েছিলেন দেব।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments