Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনজানেন সন্তানের কী নাম রাখবেন দীপবীর?
Deepika-Ranveer Baby

জানেন সন্তানের কী নাম রাখবেন দীপবীর?

চলতি বছরের সেপ্টেম্বরেই দুই থেকে তিন হবেন তারকা দম্পতি

Follow Us :

মুম্বই: নানান আলোচনার পর বৃহস্পতিবার সকালে সমস্ত জল্পনায় অবসান ঘটিয়ে সুখবর জানিয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিং (Ranveer Singh)। ‘দীপবীর’-এর ঘরে আসছে নতুন অতিথি। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই দুই থেকে তিন হবেন বলিউডের এই ‘পাওয়ার কাপল’।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-১৩)

বৃহস্পতিবার দীপিকা ইনস্টাগ্রামে একটি পোস্টে লেখেন, ‘সেপ্টেম্বর ২০২৪’। সোশ্যাল মিডিয়া পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা। বৃহস্পতিবার এই পোস্ট সামনে আসতেই বলিউডে হইচই শুরু হয়েছে। দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে গোটা বলিউড। এই আবহেই জানা গেল ভাবী সন্তানের নামও নাকি ঠিক করে ফেলেছেন তারকা দম্পতি। সন্তান (Deepika-Ranveer Baby) আসার খবর জানবার কিছুদিন আগে এক সাক্ষাৎকারে, নিজের মনের কথা জানিয়েছিলেন রণবীর। অভিনেতা জানিয়েছিলেন, ছেলে হোক অথবা মেয়ে, সন্তান হলে নাম রাখবেন শৌর্যবীর সিং। বৃহস্পতিবার তারকা দম্পতির সন্তান আসার খবরের পরেই এই সাক্ষাৎকারের কথা আবারও ছড়িয়ে পড়েছে অনুরাগীমহলে।

আরও পড়ুন: এবার হলিউডে অজয় দেবগণের দৃশ্যম!

৬ বছর প্রেমের সম্পর্কের পর ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে অভিনেতা রণবীর সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা। সঞ্জয় লীলা বানসালির রোমান্টিক ছবি ‘গোলিয়োঁ কি রাসলীলা রামলীলা-র সেটে প্রথম দেখা হয় তাঁদের। পরে তাঁরা বাজিরাও মাস্তানি এবং পদ্মাবত ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন। গত বছর নভেম্বরে বেলজিয়ামে পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছেন তারকা জুটি। ভারতের ধনী দম্পতিদের তালিকায় তাঁরা রয়েছেন বেশ উপরে। উল্লেখ্য, জানুয়ারির প্রথমেই একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি এবং রণবীর দুজনেই অপেক্ষা করে আছি সেই সময়ের জন্য যখন আমরা সন্তান নেব। আর এবার নেটপাড়ায় দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে খুশির হাওয়া অনুরাগীমহলে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular