Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনবরুণ বিশ্বাসের গ্রামে আলোর দিশা দেখাবেন বাসবদত্তা!

বরুণ বিশ্বাসের গ্রামে আলোর দিশা দেখাবেন বাসবদত্তা!

ওটিটিতে পা রাখছেন জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়

Follow Us :

কলকাতা: ওটিটিতে পা রাখছেন বাংলা ছবি ও ধারাবাহিকের দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় (Bashabdutta Chatterjee)। ক্লিক ওটিটি প্ল্যাটফর্ম (Klikk OTT Platform)-এ মুক্তি পাচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘শক্তিরূপেণ’ (Shaktirupenn)। এখানেই মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। সিরিজে বাসবদত্তার চরিত্রের নাম দময়ন্তী।  

শুক্রবার ২ ফেব্রুয়ারি প্রকাশ্যে এল শক্তিরূপেন সিরিজের প্রথম টিজার পোস্টার। এই সিরিজের গল্পের প্রেক্ষাপট কলকাতা থেকে তিন ঘণ্টার দূরত্বে অবস্থিত গ্রাম সুটিয়া। বরুণ বিশ্বাসের গ্রাম বলেই এটি বিশেষ পরিচিত। এই গ্রামেই একটার পর একটা ধর্ষণের প্রতিবাদী রূপে দেখা যাবে বাসবদত্তাকে।

সত্যঘটনা অবলম্বনে ‘শক্তিরূপেণ’-র চিত্রনাট্য লিখেছেন অম্লান মজুমদার (Amlan Majumdar)। পরিচালনায় দায়িত্বে রয়েছেন সুরজিৎ মুখোপাধ্যায় (Surajit Mukherjee)। বরুণ বিশ্বাসের ঘটনার স্মৃতি এই ওয়েব সিরিজ থাকবে বলেই জানিয়েছেন পরিচালক। সেই সঙ্গে রয়েছে বিভিন্ন রাজনৈতিক বিষয় ও সামগ্রিক বর্তমান পরিস্থিতির কথা।

আরও পড়ুন: সৌম্য ঋতের সুরে কণ্ঠ মেলালেন রূপম

বাসবদত্তার সঙ্গে এই সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে রেজওয়ান, অম্লান মজুমদার, বুদ্ধদেব ভট্টাচার্য, স্বর্ণকমল ,অঙ্কুর রায়, রানা মুখোপাধ্যায়, সৌমেন দত্তকে। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সৌরভ বন্দ্যোপাধ্যায়। স্কাইপ্যান কমিউনিকেসন্সের প্রযোজনায় চলতি মাসেই মুক্তি পাবে ছয় পর্বের সিরিজ।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments