Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনবিজয়ের সঙ্গে জুটি বাঁধতে চান রশ্মিকা!
Rashmika-Vijay

বিজয়ের সঙ্গে জুটি বাঁধতে চান রশ্মিকা!

বিজয়ের সঙ্গে জুটি বাঁধা নিয়ে মুখ খুললেন রশ্মিকা

Follow Us :

মুম্বই: দীর্ঘদিন ধরেই দক্ষিণী ও বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) এবং বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-র প্রেমের গুঞ্জন চলছে। একসঙ্গে বিদেশ ভ্রমণেও নাকি গিয়েছিলেন তাঁরা। গত বছর শোনা গিয়েছিল, ২০২৪-এর ফেব্রুয়ারিতেই নাকি বাগদান সারবেন তাঁরা। পাশাপাশি কানে আসে তাঁদের সহবাসের গল্পও। ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’-এ একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। ‘ডিয়ার কমরেড’ ছবির সেট থেকেই নাকি পরস্পরের প্রেমের শুরু হয়। কিন্তু রশ্মিকা-বিজয় দুজনেই স্পষ্ট করে জানিয়েছেন তাঁরা শুধু বন্ধু।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব-১৫)

বাস্তবে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক থাকুক বা না থাকুক এই জুটিকে আবার একসঙ্গে পর্দায় দেখতে চান অনেকেই। সম্প্রতি সেই চাওয়া নিয়েই মুখ খুললেন রশ্মিকা, অনুরাগীদের জন্য খুশির খবর দিলেন অভিনেত্রী। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছেন, পর্দায় বিজয়ের সঙ্গে তাঁর বোঝাপড়া খুব ভালো। তাই আবার তাঁরা একসঙ্গে অভিনয়ের কথা ভাবছেন। দুজনেই নাকি ভাল স্ক্রিপ্টের খোঁজে আছেন। রশ্মিকা বলেন, আমরা দুজনেই চাই আবার পর্দায় ফিরতে। কিন্তু তেমন সুযোগ হচ্ছে না। তবে চেষ্টা করছি। অভিনেত্রীর এই মন্তব্যের পরেই আশায় বুক বেঁধেছেন অনুরাগীরা।

আরও পড়ুন: রাজনীতির মধ্যে বিভাজন রেখা টানলেন মমতা!

প্রসঙ্গত, সম্পর্ক নিয়ে নানা খবর রটে গেলেও রশ্মিকা আর বিজয় চুপই ছিলেন। তবে জানুয়ারির শুরুতে সেইসব নিয়ে রশ্মিকা সেভাবে মুখ না খুললেও সহবাস, বিয়ে এইসব নিয়ে মুখ খোলেন বিজয়। অভিনেতা চান, এসব গুঞ্জন বন্ধ হোক। এক সাক্ষাৎকারে বিজয় জানান, বিয়ে বা সহবাসের কোনও পরিকল্পনা নেই। জানি না এসব কীভাবে রটছে। সংবাদমাধ্যম পারলে প্রত্যেক বছরই আমাকে বিয়ে দেয়। আপাতত আমি শুধুই কেরিয়ার নিয়ে ভাবছি।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular