Placeholder canvas

Placeholder canvas
Homeবিনোদনবুদ্ধদেবের 'বাবলি' হয়ে হাজির হলেন শুভশ্রী
Babli Teaser

বুদ্ধদেবের ‘বাবলি’ হয়ে হাজির হলেন শুভশ্রী

পয়লা বৈশাখে প্রকাশ্যে এল 'বাবলি'-র টিজার

Follow Us :

কলকাতা: নতুন ছবিতে জুটি বাঁধছেন আবির চট্টোপাধ্যায় (Aabir Chatterjee) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বুদ্ধদেব গুহর (Buddhadeb Guha) জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ (Babli) অবলম্বনে ছবি তৈরি করেছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)। সেখানেই মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির ও শুভশ্রীকে। পয়লা বৈশাখে প্রকাশ্যে এল ‘বাবলি’-র টিজার (Babli Teaser)।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪২)

প্রেমের রাগ-অনুরাগের কথা বলে বুদ্ধদেব গুহর ‘বাবলি’। ছবিতে বাবলি-র চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। আবিরের চরিত্রের নাম অভি। বাবলি একটু গোলগাল। স্থুলতা নিয়ে তার নিজের মধ্যেও একটা দ্বন্দ্ব আছে। অন্য দিকে, অভির চেহারায় স্থুলতার লেশ মাত্র নেই। ব্যাডমিন্টন থেকে স্পোর্টস, সবেতেই সে দুর্দান্ত। অভি আর বাবলির প্রেম, বিচ্ছেদ, বাবলির অভিমান, ঈর্ষা, নিজেকে উজার করে দেওয়া ভালোবাসা, উপন্যাসের পাতা থেকে তুলে নেওয়া এইসবই থাকবে ছবির পর্দায়।

আরও পড়ুন: ‘ময়দান’ দেখে মুগ্ধ মহারাজ, কী বললেন?

ছবিতে ঝুমার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সৌরসেনী মৈত্র (Sauraseni Maitra)-কে। বুদ্ধদেবের উপন্যাস অনুযায়ী এই ছবিতে এই চরিত্রের গুরুত্বপূর্ণ ভূমিকা আছে। টিজারে, নিজের স্লিম অ্যান্ড ট্রিম চেহারায় এই চরিত্রে নজর কাড়লেন সৌরসেনী। ‘বাবলি’-র মিউজিকের দায়িত্ব সামলেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। আগামী ৩০ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে ‘বাবলি’।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular