skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeবিনোদন'লক্ষ্মণ'-কে গণতন্ত্রের পাঠ পড়ালেন উরফি!
Uorfi Javed

‘লক্ষ্মণ’-কে গণতন্ত্রের পাঠ পড়ালেন উরফি!

'বিশ্বাসঘাতকের' পাল্টা জবাব গণতন্ত্রের ভাষাতেই দিলেন উরফি জাভেদ

Follow Us :

কলকাতা: চব্বিশের নির্বাচনে রামজন্মভূমিকে হাতিয়ার করে ভোটব্যাঙ্ক ভরবাব কৌশল সুপার ফ্লপ হয়েছে বিজেপি (BJP)। পদ্মপ্রার্থী লালু সিং, সাড়ে ৫৪ হাজার ভোটে পরাজিত হয়েছেন সমাজবাদী পার্টির অবধেশ কুমারের কাছে। রামজন্মভূমিতে পদ্ম ফোটাতে না পারায় গেরুয়া শিবিরের ব্যর্থতা নিয়ে গোটা দেশে চর্চার অন্ত নেই। এমনই আবহে অযোধ্যাবাসীকে ‘বিশ্বাসঘাতক’ বলে তোপ দেগেছেন রামায়ণ খ্যাত ‘লক্ষ্মণ’ অর্থাৎ অভিনেতা সুনীল লহরী (Sunil Lahri)। অযোধ্যাবাসীকে নিয়ে এহেন মন্তব্যের যোগ্য জবাব দিতে গণতন্ত্রেই ভরসা রাখলেন বলিউড ফ্যাশন ক্যুইন উরফি জাভেদ (Uorfi Javed)।

অযোধ্যায় (Ayodhya) বিজেপির (BJP) হার প্রসঙ্গে‌ অভিনেতা সুনীল লহরীর মন্তব্য, “আমরা ভুলে যাচ্ছি যে, এই সেই অযোধ্যাবাসী, যারা বনবাস থেকে ফেরার পর মা সীতার উপর সন্দেহ প্রকাশ করেছিল। যে ঈশ্বরকে অবধি অগ্রাহ্য করে, তাকে কী বলা হয়? স্বার্থপর। ইতিহাস সাক্ষী রয়েছে, অযোধ্যা বারবার তাদের রাজার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।” নরেন্দ্র মোদির ভূয়সী প্রশস্তি সহযোগে সুনীল আরও বলেছেন, “যিনি রামলালাকে ছোট্ট তাবু থেকে বের করে প্রাসাদোপম মন্দিরে বসালেন তাঁকে যোগ্য সম্মান দেওয়া হল না। গোটা দেশ আর কোনওদিন অযোধ্যাবাসির দিকে সম্মানের চোখে তাকাবে না।” সুনীল লহরীর এহেন আক্রমণাত্মক পোস্টের জবাবেই উরফি জাভেদ বলেছেন, “এটাকে স্বার্থপরতা নয়, গণতন্ত্র বলা হয়।”

আরও পড়ুন: রুপোলি পর্দার ছোঁয়া বিশ্ববাংলা গেটে

উল্লেখ্য, সাহসী পোশাকের জন্য একাধিকবার গেরুয়া শিবিরের কটাক্ষের শিকার হয়েছেন উরফি। তাঁর পোশাক দেখে অশ্লীলতার অভিযোগ আনেন বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ। গ্রেফতারির দাবিও তোলা হয়। কিন্তু এসবে বিন্দুমাত্র দোমে যাননি ফ্যাশন ক্যুইন। এবার ফের একবার সুনীল লহরীর মন্তব্যের জবাব দিয়ে গেরুয়া শিবিরের নজরে পড়লেন উরফি। ইতিমধ্যেই তাঁকে নিয়ে নানান আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। অনেকেই আবার তাঁর প্রশংসাও করেছে।

দেখুন বিনোদনের আরও খবর

RELATED ARTICLES

Most Popular