Placeholder canvas
Homeপ্রযুক্তিফোন নম্বর ছাড়াই ব্যবহার করুন হোয়াটসঅ্যাপ

ফোন নম্বর ছাড়াই ব্যবহার করুন হোয়াটসঅ্যাপ

Follow Us :

হোয়াটসঅ্যাপ ব্যবহারের অভিজ্ঞতা ভালো করতেই নিত্যদিন নতুন ফিচার যুক্ত করছেন মালিকরা। এরই মধ্যে নতুন সংযোজন। জানা যাচ্ছে এবার থেকে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট চালাতে লাগবে না কোনও ফোন নম্বর। এক নতুন উপায় আনছে মেটার মালিকানাধীন প্ল্যাটফর্মটি। শুধু মাত্র ইমেলের সাহায্যেই ব্যবহার করা যাবে ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপটি।

হোয়াটসঅ্যাপ ই-মেইল ঠিকানা যাচাইকরণ চালু করে তার সুরক্ষা ফিচারগুলোকে উন্নত করতে কাজ করছে। আগে যাচাইকরণ শুধু এসএমএসের মধ্যে সীমাবদ্ধ ছিল। এখন ব্যবহারকারীরা তাদের ই-মেইল ঠিকানাতেও যাচাইকরণটি সম্পন্ন করতে সক্ষম হবেন। এই ফিচারটি ব্যবহারকারীদের তাদের রেজিস্টারড ই-মেইল ঠিকানায় ৬-সংখ্যার যাচাইকরণ কোড পেতে সক্ষম করবে। নতুন যাচাইকরণ ফিচারটি চালু করা হবে, যাতে লোকেরা সহজেই তাদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন, যখন তারা সেলুলার নেটওয়ার্ক সমস্যার সম্মুখীন হন এবং এসএমএসের মাধ্যমে কোড গ্রহণ করতে পারেন না।

মনে রাখতে হবে যে, হোয়াটসঅ্যাপ ই-মেইল অ্যাড্রেস ভেরিফিকেশন হল ব্যবহারকারীদের অ্যাকাউন্টে লগ ইন করার একটি বিকল্প, যখন তারা এসএমএসের মাধ্যমে ৬-সংখ্যার যাচাইকরণ কোড পেতে অক্ষম হন। হোয়াটসঅ্যাপ সবার জন্য এই ফিচারটি চালু করতে চলেছে।

দেখুন আরও খবর:

RELATED ARTICLES

Most Popular

Recent Comments