০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Maheshtala: ৯ তলা থেকে পড়ে জখম অন্বেষার অবস্থা সংকটজনক, মহেশতলায় বিক্ষোভ বহুতলের বাসিন্দাদের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  রাতুল বন্দ্যোপাধ্যায়
  • আপডেট সময় : ০২-১২-২০২২, ৫:০২ অপরাহ্ন

মহেশতলা: মহেশতলার ইডেন সিটির বহুতলের ৯ তলা থেকে নীচে পড়ে যায় এক শিশু। বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ আচমকাই শব্দ শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। জানা গিয়েছে, ৮ বছরের অন্বেষা ঘোষ ওই বহুতলের ফায়ার এক্সিটের হাইড্রেন থেকে পড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় আবাসনের বাসিন্দারা শিশুটিকে উদ্ধার করার পর স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। পরে কলকাতার এক বেসরকারি হাসপাতালে তাকে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে খবর, সংকটজনক অবস্থায় এখনও চিকিৎসাধীন শিশুটি।

পরিবারের তরফে আবাসন কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ আনা  হয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল তাদের ফ্ল্যাটের গৃহপ্রবেশ ছিল। অন্বেষা তার বাকি বন্ধুদের সঙ্গে খেলছিল। হঠাতই ফায়ার এক্সিটের হাইড্রেনের উপর তার পা পড়ে যায়। ওই হাইড্রেনের উপর পা দিতেই দশ তলা থেকে একেবারে নীচে পড়ে যায় অন্বেষা। তবে নীচে কয়েকটি প্যাকিং বক্স ছিল বলে সেভাবে রক্তক্ষরণ না হলেও অন্বেষার নাক থেকে রক্ত বেরোচ্ছিল। 

আরও পড়ুন:Boxa Forest Beer: বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গল থেকে বেরিয়ে লোকালয়ে ভাল্লুক

পরিবারের আরও অভিযোগ, ওই হাইড্রেনটি কংক্রিট দিয়ে বাঁধানো ছিল না। কংক্রিট করে দেওয়ার জন্য বহুবার কর্তৃপক্ষকে বলা হয়েছে। প্রতিশ্রুতি দিলেও তা কার্যকর হয়নি। এই ঘটনার পর আবাসিকরা বিক্ষোভে ফেটে পড়েন। শুক্রবার হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, মাল্টিপল ব্রেন হেমারেজ হয়েছে অন্বেষার। তবে আগের থেকে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তার মাথায় অস্ত্রোপচার করতে হবে। আবাসন কর্তৃপক্ষের তরফে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি। 

Tags : Maheshtala Incident Child Fell Down Maheshtala Accident

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.