Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাMamata Banerjee: কাল জিটিএ প্রধানের সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক! সম্ভাবনা দার্জিলিং সফরেরও 

Mamata Banerjee: কাল জিটিএ প্রধানের সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক! সম্ভাবনা দার্জিলিং সফরেরও 

Follow Us :

কলকাতা: আগামিকাল (বুধবার, ৮ ফেব্রুয়ারি) জিটিএ (GTA) প্রধান অনীত থাপার (Anit Thapa) সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বৈঠকের প্রবল সম্ভাবনা রয়েছে। ঠিক কোথায় এই বৈঠক হবে তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। নবান্নে (Naabanna) হতে পারে কিংবা বিধানসভায় (Assembly) হতে পারে, তবে সূত্রের খবর বিধানসভায় হওয়ার সম্ভাবনাই বেশি। 

জিটিএ নির্বাচন হয়েছে বেশ কয়েকদিন পর, যা পাহাড়ের রাজনীতিতে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। সেই সঙ্গে নির্বাচন হয়েছে দার্জিলিং পুরসভার (Darjeeling Municipality)। এই সমস্ত বিষয় নিয়েই আগামিকাল জিটিএ প্রধানের সঙ্গে আলোচনা করবেন মুখ্যমন্ত্রী (CM), রাজনৈতিক মহলের তেমনটাই মত। জিটিএ-কে আর্থিক বরাদ্দ নিয়েও হয়তো আলোচনা হবে কালকেই, কারণ, জিটিএ গঠনের পর তাদের আর্থিক বরাদ্দের ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন: Biplab Chattopadhyay: নন্দীগ্রাম নিয়ে বুদ্ধবাবুকে ভুল বোঝানো হয়েছিল, মত অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়ের 

এই বৈঠকের পর এ মাসের শেষেই ফের উত্তরবঙ্গ (North Bengal) সফরে যেতে পারেন মুখ্যমন্ত্রী। দিনক্ষণ, নির্ঘণ্ট এখনও চূড়ান্ত এখনও ঠিক হয়নি, তবে জানা গিয়েছে, ২০ ফেব্রুয়ারির পর দার্জিলিং (Darjeeling) যাবেন তিনি। তবে সেই সফর একান্তই সরকারি পরিষেবা প্রদানের হতে চলেছে বলে খবর। তা সত্ত্বেও সেই সফরের রাজনৈতিক গুরুত্ব যথেষ্ট বলে মনে করছে রাজনৈতিক মহল।  

 

RELATED ARTICLES

Most Popular