Placeholder canvas

Placeholder canvas
HomeScrollসাধারণতন্ত্র দিবসে রেড রোডে মোতায়েন ২৫০০ পুলিশ

সাধারণতন্ত্র দিবসে রেড রোডে মোতায়েন ২৫০০ পুলিশ

কলকাতায় কড়া নিরাপত্তা, থাকবে বিশাল পুলিশ বাহিনী

Follow Us :

কলকাতা: সাধারণতন্ত্র দিবসে কলকাতাকে কড়া নিরাপত্তায় ঢেকে ফেলা হল। কলকাতার রেড রোড ও সংলগ্ন এলাকায় চলবে কড়া নজরদারি। মোতায়েন করা হয়েছে ২৫০০ এর বেশি পুলিশ বাহিনী। থাকবেন পুলিশের উচ্চ পদের আধিকারিক। ১৮ টি জোনে ভাগ করে চলবে পেট্রোলিং। ওয়াচ টাওয়ার থেকে চালানো হবে নজরদারি। থাকবে অ্যাম্বুল্যান্স পরিষেবাও। 

আগামিকাল, শুক্রবার সাধারণতন্ত্র দিবস। তার জন্য বৃহস্পতিবার থেকেই শহরে শুরু হয়েছে পুলিশের নাকা তল্লাশি। এদিন থেকেই সমস্ত গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। কেন্দ্রীয় এবং রাজ্য সরকারি অফিসগুলিতে নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে। 

আরও পড়ুন: ফের ৬৪০০ জিলেটিন স্টিক উদ্ধার রামপুরহাটে

শুক্রবার মূল কুচকাওয়াজ হবে রেড রোডে। মুখ্যমন্ত্রী অভিবাদন গ্রহণ করবেন। থাকতে পারেন রাজ্যপাল সি ভি আনন্দ বোসও। বিকেলে রাজভবনে রাজ্যপাল সাধারণতন্ত্র দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন। 

পুলিশ সূত্রের খবর, আগামিকাল ২০ জন ডেপুটি কমিশনার এবং ৪৫ জন অ্যাসিস্ট্যান্ট কমিশনার থাকবেন রেড রোডের দায়িত্বে।  থাকবেন ১৪৮ জন ইন্সপেক্টর, ৩১২ জন সাব ইন্সপেক্টর, ৩৪০ জন অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর। এইচআরএফএস থাকবে ১১টি, কুইক রেসপন্স টিম তিনটি, থাকছে র‌্যাপিড অ্যাকশন ফোর্স।  এছাড়াও থাকছে ১৪ টি অ্যাম্বুল্যান্স ও ৫৮ টি পিসিআর ভ্যান। ওয়াচ টাওয়ার থেকে চালানো হবে নজরদারি।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments