Placeholder canvas

Placeholder canvas
Homeকলকাতামমতা-অভিষেকের সঙ্গে বৈঠক দেবের, শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলের ইঙ্গিত তারকা সাংসদের?
Dev-Mamata-Abhishek Meeting

মমতা-অভিষেকের সঙ্গে বৈঠক দেবের, শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলের ইঙ্গিত তারকা সাংসদের?

কয়েক ঘণ্টার ব্যবধানে তৃণমূলের তারকা সাংসদ দেব বৈঠক করলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে

Follow Us :

কলকাতা: শনিবার কয়েক ঘণ্টার ব্যবধানে তৃণমূলের তারকা সাংসদ দেব (Dev) বৈঠক করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে। সূত্রের খবর, শেষ পর্যন্ত লোকসভা ভোটে দাঁড়াতে রাজি হয়েছেন দেব। মমতা এবং অভিষেক, দুজনকেই তারকা সাংসদ জানিয়েছেন দল যেখানে দাঁড়াতে বলবে সেখানেই তিনি দাঁড়াবেন। মনে করা হচ্ছে, অবশেষে যাবতীয় জল্পনার অবসান ঘটতে চলেছে।

বেশ কিছুদিন আগে সংবাদমাধ্যমে দেব বলেছিলেন, ২০২৪ সালের ভোটে না-ও দাঁড়াতে পারি। তবে সবটাই নির্ভর করছে দিদির (পড়ুন)উপর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেবের কিছু পোস্টও হরেক জল্পনার জন্ম দিয়েছে। দুদিন আগেই লোকসভায় নিজের আসনের ছবি দিয়ে দেব ইঙ্গিতপূর্ণ ভাবে লেখেন, আজই শেষ। আর কয়েক ঘণ্টা। আর সংবাদমাধ্যমে সাংসদ বলেন, আমি থাকি বা না থাকি, ঘাটাল আমার হৃদয়ে থাকবে চিরকাল। টানা দশ বছর সাংসদ হিসেবে কাজের সুযোগ করে দেওয়ায় তিনি মমতাকে ধন্যবাদও জানান। তারই মাঝে দিন চারেক আগে ঘাটাল কলেজের পরিচালন সমিতির চেয়ারম্যান, ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান এবং বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যান পদে ইস্তফা দেন।

আরও পড়ুন: রেশন দুর্নীতি নিয়ে সরব মধু বাগানের চা শ্রমিকরা

পাশাপাশি নিজের সংসদীয় কেন্দ্রের কিছু কাজ নিয়েও ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দোলুইয়ের সঙ্গে দেবের বিরোধের কথা প্রকাশ্যে আসে। কালীঘাটে দুই মেদিনীপুরের সঙ্গে বৈঠকে মমতা জেলা নেতাদের বলেন, দেব আমাদের সম্পদ। শঙ্করকে নেত্রী দেবের সঙ্গে না লাগার পরামর্শ দেন। দেব ওই বৈঠকে জানান, দিদি যা বলবে, তিনি তাই মেনে নেবেন। সব মিলিয়ে দেবের এবার লোকসভা ভোটে দাঁড়ানো নিয়ে জল্পনা তৈরি হয়। এই আবহে শনিবার তিনি ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে প্রায় এক ঘণ্টা বৈঠক করেন। সেই বৈঠক থেকে বেরিয়েই তিনি চলে যান কালীঘাটে মমতার বাড়িতে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments