Placeholder canvas

Placeholder canvas
HomeScrollপঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ
Cooch Behar

পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ

পুলিশের ভূমিকা নিয়ে অসন্তুষ্ট গ্রাম পঞ্চায়েত প্রধান

Follow Us :

সাহেবগঞ্জ: রাতের অন্ধকারে গ্রাম পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল দিনহাটার সাহেবগঞ্জে। বোমার আঘাতে বাড়ির বাইরে থাকা প্রধানের গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। লোকসভা ভোটের (2024 Lok Sabha Election) মুখে উত্তেজনা কোচবিহারের (Cooch Behar) দিনহাটার (Dinhata) সাহেবগঞ্জে। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ ব্লকের ভেকরাপুলে। রাতের বেলা প্রকট শব্দে ঘুম ভেঙে বাড়ির বাইরে এসে প্রধান অভিজিৎ বর্মন দেখতে পারেন যে ক্ষতিগ্রস্ত হয়েছে।

রাতে বাড়িতেই ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান অভিজিৎ বর্মন। খাওয়া-দাওয়া করে ঘুমোতেও গিয়েছিলেন। ঘটনা প্রসঙ্গে গ্রাম পঞ্চায়েত প্রধান অভিজিৎ বর্মন বলেন, রাতের বেলা প্রকট শব্দে ঘুম ভেঙে যায়। মাকে নিয়ে বাড়ির বাইরে এসে দেখি ধোঁয়া বেরোচ্ছে,বারুদের গন্ধ। এরপর দেখি গাড়ির গায়ে বিভিন্ন জায়গায় ক্ষতি হয়েছে গাড়িতে বোম মারা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি আরো বলেন, ধোঁয়া আর বারুদের গন্ধে ঢেকে গিয়েছে গোটা এলাকা। দেখি আমার গাড়িতে বোমা চার্জ করা হয়েছে। গাড়ির বিভিন্ন জায়গা ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রতিদিন রাতের অন্ধকারে বিজেপির ১৫ – ২০ টি গাড়ি কোন না কোন বুথে ঢুকে একটা বিশৃঙ্খল পরিবেশ তৈরি করার চেষ্টা করছে। সাহেবগঞ্জ শান্তিপ্রিয় এলাকার সাহেবগঞ্জ আমরা গর্ব করি, কিন্তু কি এমন হলো ? আমরা সরকারে আছি ক্ষমতায় আছি কিন্তু কোন ঝামেলায় জড়াই না।, আমরা প্রশাসনের দায়িত্বে আছি আমরাই নিরাপত্তা পাচ্ছি না। পুলিশের ভূমিকা নিয়ে অসন্তুষ্ট গ্রাম পঞ্চায়েত প্রধান,”পুলিশের ভূমিকা নিয়ে কি বলবো পুলিশ উদাসীন”।

আরও পড়ুন:  রেশন দুর্নীতি নিয়ে সরব মধু বাগানের চা শ্রমিকরা

এই ঘটনা নিয়ে জেলা বিজেপি নেত্রী দিপা চক্রবর্তী বলেন, এটা ওদের নিজেদের গোষ্ঠী কোন্দল। ওরা নিজেরাই এই ঘটনা করে বিজেপির উপর দোষ চাপানোর চেষ্টা করছে।”

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments