Placeholder canvas

Placeholder canvas
Homeদেশনিঃসঙ্গতা কাটাতে ১০৩ বছর বয়সে আবার বিয়ে!

নিঃসঙ্গতা কাটাতে ১০৩ বছর বয়সে আবার বিয়ে!

১০৩ বছর বয়সে ৪৯ বছরের মহিলাকে বিয়ে করলেন ভোপালের এক বৃদ্ধ

Follow Us :

ভোপাল: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিও। ভিডিয়োটি হবিব ও ফিরোজের বিয়ের। কে এই দুজন? ভোপাল (Bhopal) নিবাসী ১০৩ বছর বয়সী এক বৃদ্ধ হলেন হবিব নাজার। সম্প্রতি তিনি বিয়ে করেছেন ৪৯ বছর বয়সী ফিরোজ জাহানকে। ভোপালের ইটওয়ারার বাসিন্দা হবিব একজন স্বাধীনতা সংগ্রামী। ফিরোজ জাহান বিধবা ছিলেন। ২০২৩ সালে হবিব নজর বিয়ে করেন ফিরোজকে। সম্প্রতি তাদের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral News) হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ফিরোজের সঙ্গে বিয়ে সেরে অটো করে বাড়ি ফিরছেন হবিব। এটা তাঁর তৃতীয় বিয়ে। নিঃসঙ্গতা কাটাতেই তৃতীয় বার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। স্থানীয় সংবাদ মাধ্যমকে হবিব জানিয়েছেন, আমার প্রথম স্ত্রী ছিলেন নাসিকের বাসিন্দা। দ্বিতীয় বার লখনউয়ে গিয়ে আবার বিয়ে করি আমি। তবে আমার দ্বিতীয় স্ত্রীরও মৃত্যু হয়। তারপর থেকেই বড় একা লাগত। কিছুদিন আগেই ফিরোজের সঙ্গে আমার আলাপ হয়। সেও জীবনসঙ্গী খুঁজছিল। তাই আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।

আরও পড়ুন: নীতীশের ডিগবাজি নিয়ে মুখে কুলুপ রাহুলের!

অন্যদিকে ফিরোজ জনিয়েছেন, বড় একাকিত্বে ভুগছিলাম। হবিবকে পেয়ে বেশ খুশি আমি। নিজের ইচ্ছেতেই বিয়ে করেছি, কেউ আমায় জোর করেনি। আমার স্বামী একেবারে সুস্থ রয়েছেন, ওঁর কোনও রকম শারীরিক সমস্যা নেই। সবমিলিয়ে বেশ সুখেই জীবন কাটছে হবিব ও ফিরোজের।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments