Placeholder canvas

Placeholder canvas
HomeScrollপাল্টা দিল বিজেপি, অতিশীর বিরুদ্ধে মানহানির মামলা
Atishi Marlena

পাল্টা দিল বিজেপি, অতিশীর বিরুদ্ধে মানহানির মামলা

অতিশী দাবি করেছিলেন, তাঁকে বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে

Follow Us :

নয়াদিল্লি: দিল্লির আম আদমি পার্টির (AAP) নেত্রী তথা মন্ত্রী অতিশী মারলেনার (Atishi Marlena) বিরুদ্ধে মানহানির মামলা করল বিজেপি। মঙ্গলবার অতিশী দাবি করেছিলেন, ঘনিষ্ঠ সহযোগী মারফত তাঁকে বিজেপিতে (BJP) যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। রাজি না হলে একমাসের মধ্যে তাঁকে ইডি (ED) গ্রেফতার করবে। অতিশীর এই বক্তব্যের জেরেই বিজেপির মানহানির মামলা। দলের মুখপাত্র প্রবীণ শঙ্কর কাপুর (Parveen Shankar Kapoor) আইনি নোটিস পাঠিয়ে আপ মন্ত্রীকে জনসমক্ষে ক্ষমা চাইতে বলেছেন।

কী বলেছিলেন অতিশী?

“খুব ঘনিষ্ঠ একজনের মারফত বিজেপি আমায় প্রস্তাব দিয়েছে। ওরা আমায় প্রস্তাব দিয়ে বলেছে, এতে আমার রাজনৈতিক কেরিয়ার বেঁচে যাবে। আমাকে হুমকি দিয়ে বলা হয়েছে, যদি দলবদল না করি, একমাসের মধ্যে ইডি আমাকে গ্রেফতার করবে।”

আরও পড়ুন: ক্যান্সার আক্রান্ত সুশীল মোদি, লোকসভা ভোটে লড়বেন না

এখানেই থামেননি অতিশী। মঙ্গলবার নয়াদিল্লিতে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “প্রধানমন্ত্রী এবং বিজেপি মনোস্থির করে ফেলেছেন, তাঁরা আম আদমি পার্টি এবং তার নেতাদের চূর্ণ করে দিতে চান। বিজেপি আরও চারজন আপ নেতাকে গ্রেফতার করতে চায়, আমি, সৌরভ ভরদ্বাজ (Sourav Bharadwaj), রাঘব চাড্ডা এবং দুর্গেশ পাঠক।”

সোমবার ইডি দাবি করেছিল, আবগারি দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদে অতিশী এবং ভরদ্বাজের নাম করেছেন অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। ইডি জানায়, আপ সুপ্রিমো বলেছেন, বিজয় নায়ার তাঁর সঙ্গে যোগাযোগ করতেন না, করতেন অতিশী মারলেনা এবং সৌরভ ভরদ্বাজের সঙ্গে। আবগারি দুর্নীতি মামলায় আর এক অভিযুক্ত এই নায়ার এবং এখন তিনি হাজতে।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular