Placeholder canvas

Placeholder canvas
HomeBig newsঅযোধ্যায় পৌঁছলেন প্রধানমন্ত্রী মোদি, ভিড় জমছে তারকা অতিথিদের

অযোধ্যায় পৌঁছলেন প্রধানমন্ত্রী মোদি, ভিড় জমছে তারকা অতিথিদের

Follow Us :

অযোধ্যা: আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই সেই মাহেন্দ্রক্ষণ। রামমন্দিরে (Ram Mandir) রামলালার প্রাণ প্রতিষ্ঠা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইতিমধ্যে প্রধানমন্ত্রী অযোধ্যায় পৌঁছে গিয়েছেন। হেলিকপ্টারে করে রামমন্দিরে পৌঁছন তিনি। উদ্বোধন অনুষ্ঠানের মূল আকর্ষণ মোদিই। তাঁর হাতেই রামলালার বিগ্রহে প্রাণপ্রতিষ্ঠা হতে চলেছে। সোমবার সকালেই অযোধ্যায় পৌঁছে গিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। রাম উন্মাদনা চারিদিকে। সোমবার সব পথ মিশেছে অযোধ্যায়। গোটা অযোধ্যাজুড়ে নিশ্ছিদ্র নিরাপত্তার আয়োজন করা হয়েছে। গত কালকেই অতিথিরা পৌঁছে গিয়েছেন এখানে। দেশে, বিদেশ থেকে সাধু সন্তরা এসেছেন।

ইতিমধ্যে চলচ্চিত্র জগতের তারকরা পৌঁছেছেন অযোধ্যায়। বলিউড তারকা অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন উপস্থিত হয়েছেন সেখানে। পৌঁছে গিয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী ক্যাটরিনা কইফও। তেলুগু চলচ্চিত্র তারকা চিরঞ্জীবি এবং রাম চরণ অযোধ্যায় পৌঁছেছেন। রামমন্দির উদ্বোধন নিয়ে আবেগঘন হয়ে পড়েন অভিনেতা মনোজ যোশী। একে একে তারকা অতিথিরা আসতে শুরু করেছেন রামমন্দির প্রাঙ্গণে। পাশাপাশি সচিন তেন্ডুলকর, মাধুরী দীক্ষিত, অনুপম খের সহ বিশিষ্ট অতিথিরাও পৌঁছেছেন রামমন্দির প্রাঙ্গনে।

আরও পড়ুন: প্রতীক্ষার প্রহর গোনা, সেজে উঠেছে অযোধ্যা

রামমন্দিরের উদ্বোধন উপলক্ষে দেশের বিভিন্ন রাজ্য থেকে সাধু-সাধ্বীরা উপস্থিত হয়েছেন অযোধ্যায়। ভক্তদের আগমন হয়েছে বিদেশ থেকেও। তার মধ্যেই রয়েছে ব্রিটেন থেকে আগত সাধ্বীদের দল। গেরুয়া বস্ত্র পরিহিতা ওই সাধ্বীরা এসেছেন লন্ডন থেকে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments