Placeholder canvas

Placeholder canvas
HomeScrollহ্যান্ড পাম্প থেকে পড়ছে সাদা তরল, ভাইরাল ভিডিও

হ্যান্ড পাম্প থেকে পড়ছে সাদা তরল, ভাইরাল ভিডিও

Follow Us :

লখনউ: অবিশ্বাস্য হলেও সত্যি। কল থেকে পড়ছে সাদা জল। উত্তরপ্রদেশের মোরাদাবাদের একটি হাত পাম্প থেকে বিবর্ণ জল বেরিয়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, স্থানীয়রা ওই হাত পাম্পে চাপ দিতেই সাদা রঙের একটি তরল পড়ছ। আপাতদৃষ্টিতে মনে হচ্ছে ওই তরলটি দুধ। তা দেখে রীতিমতো অবাক লোকজন। অনেকে দুধ ভেবে বোতল ও পাত্রে তা নেওয়ারও চেষ্টা করছে। তবে এই উত্তেজনা বেশিক্ষণ থাকেনি। পাম্প কর্তৃপক্ষের তরফে বিষয়টি স্পষ্ট করে বলা হয়, পাম্পের ক্ষতির কারণে দূষিত হয়ে জল সাদা হয়ে গিয়েছে।

ওই ভাইরাল হওয়া ভিডিওকে ঘিরে উদ্বেগে পড়ে প্রশাসন। বিলারি মহকুমা ম্যাজিস্ট্রেটকে (এসডিএম) ভাইরাল ভিডিওটি নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। প্রশাসনের তরফে বিষয়টি নিয়ে পরিষ্কার করে বলা হয়েছে, কোনওভাবেই যেন ওই দূষিত তরল কেউ না খায়।

আরও পড়ুন: ঋণের টাকা আদায় করতে গিয়ে খুন ফিল্ড অফিসার

ওই তরল তদন্তের পর এসডিএম স্পষ্ট করেছেন, পদার্থটি দুধ নয়, বরং একটি দূষিত তরল। ভাঙা প্ল্যাটফর্মের কারণে হ্যান্ড পাম্পের নিম্ন স্তরে ফুটো হয়েছিল। এর ফলে ওই তরলের রঙ সাদা হয়ে গিয়েছে। পরিস্থিতি মোকাবিলার জন্য পুর কর্পোরেশনকে হ্যান্ড পাম্পের পুঙ্খানুপুঙ্খ পরিদর্শন করার নির্দেশ দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments