Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলভালো সুযোগ আসছে এইসব রাশির জাতকের জীবনে 
Saturday Horoscope

ভালো সুযোগ আসছে এইসব রাশির জাতকের জীবনে 

জেনে নিন আজকের রাশিফল 

Follow Us :

রাশিফল: হিন্দু ধর্ম অনুসারে শনিবার শনিদেবতার দিন বলে মনে করা হয়। আজকের দিনে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য হতে চলেছে কষ্টদায়ক (Horoscope)। আবার আয়ের নতুন সন্ধান পেতে পারেন বেশ কয়েকটি রাশির জাতকরা। একনজরে দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিনটা-
মেষ রাশি: বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। অর্থভাগ্য খুব একটা ভালো থাকবে না। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। বিবাহের ব্যাপারে কথাবার্তা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। কাজের সুবাদে ভ্রমণ হতে পারে। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে।
বৃষ রাশি: ব্যবসায়ে নতুন প্রোডাক্ট নিয়ে এলে মুনাফা অর্জন করতে পারবেন। সম্পত্তি ক্রয়ের ইচ্ছা পূরণ হবে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়তি উপার্জন হতে পারে। তবে অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মনঃকষ্ট।
মিথুন রাশি: চিকিৎসার খরচ বাড়তে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। হঠাৎ পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। সুন্দর কোনও সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে।
কর্কট রাশি: আয়ের নতুন সন্ধান পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি খরচের জন্য ব্যবসায় চাপ বাড়তে পারে। শত্রুর কারণে ব্যবসায় ক্ষতির আশঙ্কা। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। ভালো বেতনের কোনও চাকরির খোঁজ আসতে পারে। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলুন।
সিংহ রাশি: অর্থভাগ্য খুব ভালো থাকবে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা বজায় থাকবে। ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। চাকরির স্থানে উন্নতির সুযোগ পেতে পারেন। সারা দিন বেশ উৎফুল্ল কাটবে।
কন্যা রাশি: কর্মক্ষেত্রে নিজের দোষে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায় নতুন কোনও কাজের শুভ সূচনার যোগ আছে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। শেয়ারে বিনিয়োগে সচেতন থাকুন।
তুলা রাশি: চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। কোনও সুখবর পেতে পারেন।  সন্তানের কোনও ভালো কাজ আপনাকে অবাক করবে। বিনিয়োগী ব্যবসায় ভালো ফলের সম্ভাবনা।
বৃশ্চিক রাশি: বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। অনেকদিন আগের হারানো জিনিস ফিরে পেতে পারেন। সারা দিন খুব সাবধানে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। আর্থিক চাপ সহ্য করতে হতে পারে।
ধনু রাশি: পাওনাদারের সঙ্গে বিবাদ বাধতে পারে। শেয়ারে বাড়তি লগ্নিতে চিন্তাবৃদ্ধি হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। অর্থভাগ্য খুব ভালো বলা যাবে না, বুঝে চলুন। চাকরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। কোনও সুসংবাদ পেতে পারেন।
মকর রাশি: জীবিকার ক্ষেত্রে আনন্দ থাকবে। পুরনো ঝামেলা মিটে যেতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। ভাগ্যোন্নতির উপায় খুঁজে পেতে পারেন। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে।
কুম্ভ রাশি: সহকর্মীরা ক্ষোভপ্রকাশ করায় মানসিক চাপ বাড়বে। প্রেমে কষ্ট বাড়তে পারে। সম্পত্তি ক্রয়ের জন্য ভালো সময়। গৃহনির্মাণের পরিকল্পনা করতে পারেন। সাংসারিক শান্তি বজায় থাকবে।অন্যের উপকার করে শান্তি পাবেন। সারাদিন বেশ প্রফুল্ল ভবেই কাটবে। তবে বিষয়-সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্যের জেরে বাড়িতে বিবাদের সম্ভাবনা থাকছে। কোনও মহিলার জন্য বাড়িতে আনন্দ বৃদ্ধি পেতে পারে।
মীন রাশি: অযথা তর্কে যাবেন না সমস্যা হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। ব্যবসার কাজে আনন্দ পাবেন। বিবাহের যোগাযোগ আসতে পারে।
আরও খবর দেখুন
RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
পলিট্রিক্সের গ্রিনরুম (পর্ব-৮) | Sonia Gandhi | সোনিয়া গান্ধী কেন প্রধানমন্ত্রী হতে পারলেন না?
00:00
Video thumbnail
Abhishek Banerjee | সায়নীকে জিতিয়ে সংসদে পদ্মকে ‘ল্যাজেগোবরে’ করার ডাক অভিষেকের
01:47
Video thumbnail
Beyond politics | বিশ্বাসঘাতকদের ইতিহাস নির্মাণ
10:46
Video thumbnail
বাংলা বলছে | নিহত বিজেপি কর্মী, উত্তপ্ত নন্দীগ্রাম, মমতার নামে নির্বাচন কমিশনে অভিযোগ বিজেপির
35:50
Video thumbnail
সেরা ১০ | 'রেস্ট্রিক্টেড' থেকে 'ক্রাইসিস' গ্রুপে ইথিওপিয়াও, কথা-স্বাধীনতা, এক ধাপ নামল ভারত
21:30
Video thumbnail
নারদ নারদ (23.05.24) | ষষ্ঠ দফার আগে নন্দীগ্রামে নিহত ১, অভিষেকের বিরুদ্ধে উস্কানির অভিযোগ
16:59
Video thumbnail
জেলা Bulletin | ‘গরুচোর’ প্রসঙ্গে বিস্ফোরক দেব
07:11
Video thumbnail
পায়ে পায়ে ধর্মযুদ্ধে | নাম না করে অর্জুনকে আক্রমণ মমতার
08:21
Video thumbnail
পলিট্রিক্সের গ্রিনরুম (পর্ব-৮) | Sonia Gandhi | সোনিয়া গান্ধী কেন প্রধানমন্ত্রী হতে পারলেন না?
39:43
Video thumbnail
Loksabha Election 2024 | ষষ্ঠ দফার ভোটে কমিশনের নজর পূর্ব মেদিনীপুরে
36:28