Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলউচ্চশিক্ষার সুযোগ আসছে এই ৫ রাশির জাতকদের

উচ্চশিক্ষার সুযোগ আসছে এই ৫ রাশির জাতকদের

জেনে নিন রবিবাসরীয় রাশিফল

Follow Us :

রাশিফল: জ্যোতিষশাস্ত্র অনুসারে রবিবার হল সূর্যদেবের প্রিয় দিন। এই দিনে সূর্য দেবতার আশীর্বাদে ভাগ্য খুলবে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের (Horoscope)। আর্থিক ভাবে লাভবান হতেও চলেছেন তাঁরা। বিবাহের জন্য বাড়িতে আলোচনা হতে পারে বেশ কয়েকটি রাশির জাতকদের। আসতে পারে উচ্চশিক্ষার সুযোগও।

বৃষ রাশি: আয় ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। সংসারে কোনও আত্মীয়কে নিয়ে বিবাদ হতে পারে। বিবাহের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে।

মিথুন রাশি: রবি যোগের শুভ প্রভাবে লাভবান হবেন মিথুন রাশির জাতকরা। বেকারদের জন্য কাজের ভালো খবর আসতে পারে। আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। রাস্তায় চলাফেরার ব্যাপারে সাবধান থাকুন।

আরও পড়ুন: কালো তিলেই ফিরবে জীবনের আলো! জেনে নিন

কন্যা রাশি: রবিবার সিদ্ধি যোগের প্রভাবে আর্থিক লাভ হওয়ার যোগ আছে। ব্যবসায় নতুন কোনও কাজের শুভ সূচনার যোগ আছে। জল থেকে সাবধান থাকুন। বিবাহ নিয়ে বিশেষ আলোচনা হতে পারে।

বৃশ্চিক রাশি: বহু দিক থেকে আয়ের যোগ রয়েছে। পড়াশোনার ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। সপ্তাহের শেষে শেয়ার বাজারে লগ্নি না করাই ভালো হবে।

মীন রাশি: সূর্যদেবের আশীর্বাদে আজ মীন রাশির জাতকদের দীর্ঘদিনের আটকে থাকা কাজ সফল হবে। অর্থভাগ্য খুব খারাপ থাকবে না। তবে কর্মক্ষেত্রে অস্থিরতা বাড়তে পারে। ছোটখাটো চোট লাগতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি বাধার আশঙ্কা।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments