Placeholder canvas
Homeরাশিফলআজ ধন লাভের যোগ রয়েছে এই রাশির জাতকদের

আজ ধন লাভের যোগ রয়েছে এই রাশির জাতকদের

Follow Us :

কলকাতা: আজ আপনাকে কী কী মোকাবিলা চ্যালেঞ্জ করতে হতে পারে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? কী আছে আপনার ভাগ্যে? চন্দ্র আজ বৃষ রাশি থেকে বেরিয়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। আজ রোহিণী নক্ষত্রের প্রভাব থাকবে। এ ছাড়াও সিদ্ধ ও সাধ্য যোগ থাকবে আজ। মঙ্গলবারের এইদিনটি কিছু রাশির ভাগ্যোন্নতি ঘটাতে চলেছে। জেনে নিন আজ মঙ্গলবার আপনার কেমন যাবে সারাদিন।

মেষ রাশি- মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো। এই রাশির চাকরিজীবী জাতকরা আজ উচ্চাধিকারিকদের আশীর্বাদে উচ্চপদ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি সাধারণ থাকবে। মেজাজ খিটখিটে হতে পারে। যার কারণে পরিবারের সদস্যদের কিছু কটূ কথা বলতে পারে। কিন্তু এমন পরিস্থিতি যাতে উৎপন্ন না-হয়, তা লক্ষ্য রাখতে হবে।

বৃষ রাশি- এই রাশির জাতকদের অর্থ ও সুখ বৃদ্ধি পাবে। কোনও বরিষ্ঠ ব্যক্তির সাহায্যে ধন লাভ সম্ভব। পারিবারিক জীবনে আনন্দ থাকবে। পারিবারিক জীবনে আনন্দ থাকবে। তবে পারিবারিক কলহ পুনরায় মাথাচাড়া দিতে পারে। এর ফলে চিন্তিত থাকবেন। ছাত্রছাত্রীরা নতুন জ্ঞান ও অভিজ্ঞতা লাভ করবেন। ভবিষ্যতে এর দ্বারা লাভান্বিত হবেন এই রাশির জাতক।

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের জীবনসঙ্গীর সঙ্গে বিচারধারার মতভেদ হতে পারে। এর ফলে সম্পর্কে তিক্ততা দেখা দিতে পারে। তবে কোনও বরিষ্ঠ সদস্যের সাহায্যে সন্ধ্যার মধ্যে পরিস্থিতি সাধারণ হবে। প্রয়োজনীয়তা পূরণে কিছু অর্থ ব্যয় করতে পারেন। ছাত্রছাত্রীরা কোনও পরীক্ষার আবেদন করে থাকলে, ফল ঘোষণা হতে পারে।

কর্কট রাশি- কর্কট রাশির জাতকরা আজ পরিবার বা অফিস থেকে কোনও উপহার পেতে পারেন। প্রেম বিবাহ করতে ইচ্ছুক জাতকদের জন্য আজকের দিনটি অনুকূল। সন্তানকে বিদেশে পড়াশোনার জন্য পাঠাতে চাইলে, আজ তার আবেদন করতে পারেন। পুরনো লগ্নি থেকে লাভ অর্জন হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: রাস পূর্ণিমায় কাঙ্খিত মানুষের সঙ্গে মিলন হবে এই সমস্ত জাতকদের

সিংহ রাশি- এই রাশির জাতকরা আজ শুভ আয়োজন করতে পারেন, এর ফলে ব্যস্ত থাকবেন। ব্যবসায়ে বহুদিন ধরে আটকে থাকা টাকা হঠাৎই পেয়ে যেতে পারেন। এর ফলে মনোবল বাড়বে। পরিবারের সদস্যদের ভরণ-পোষণ করতে সফল হবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন এই রাশির জাতক।

কন্যা রাশি- কন্যা রাশির জাতকরা আনন্দিত ও গৌরবান্বিত থাকবেন। ব্যবসায়ে কাঙ্খিত লাভ অর্জন করতে পারবেন। তবে আপনার উন্নতি দেখে শত্রু ঈর্ষান্বিত হবে। ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বাণী মাধুর্য বজায় রাখুন। সন্ধ্যা নাগাদ পুরনো সম্পত্তি থেকে লাভ হতে পারে।

তুলা রাশি- তুলা রাশির চাকরিজীবী জাতকরা ইচ্ছার বিপরীত কাজ পাবেন। নিজের বৃদ্ধিপ্রাপ্ত ব্যয়ের কারণে চিন্তিত থাকবেন। এর ফলে হতাশ থাকবেন। পৈতৃক সম্পত্তি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সন্তানের কাজ প্রশংসিত হবে। বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে যেতে পারেন।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতকরা রাজনীতির সঙ্গে যুক্ত থাকলে আজকের দিনটি ভালো, নতুন সুযোগ পাবেন। আজ আপনাদের কাজ বাড়বে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। কোনও কাজে জীবনসঙ্গীর পরামর্শ নিলে তাতে সফল হবেন। বহু দিন ধরে আটকে থাকা টাকা কোনও ব্যক্তির সাহায্যে ফিরে পেতে পারেন।

ধনু রাশি- ধনু রাশির যে জাতকরা বিদেশ থেকে শিক্ষা লাভ করছেন, তাঁরা সুসংবাদ পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিবাদ চললে, আপাতত শান্ত থাকুন। সন্ধ্যা থেকে রাতের মধ্যে আকস্মিক যাত্রায় যেতে পারেন। ভাইদের সঙ্গে বিচারধারার মতভেদ চললে তা সমাপ্ত হতে পারে।

মকর রাশি- মকর রাশির জাতকদের দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন করতে হবে। এই কাজ পূর্ণ করার প্রস্তুতি থাকবে আপনার এবং এতে সফল হবেন। সন্ধ্যা নাগাদ ক্লান্তি, মাথাব্যথার মতো সমস্যা সম্ভব। চাকরিতে বরিষ্ঠ আধিকারিকদের কাছ থেকে প্রশংসা লাভ করবেন। এর ফলে শত্রুরাও চিন্তিত হবেন।

কুম্ভ রাশি- এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। তা পুরো করতে ব্যস্ত থাকবেন এই রাশির জাতক। পদ ও প্রতিষ্ঠা লাভ করবেন আপনারা। কারও ওপর ভরসা করতে পারবেন না। বা

মীন রাশি- মীন রাশির জাতকদের ধর্মীয় কাজে বিশ্বাস বাড়বে। এর ফলে মানসিক শান্তি অনুভব করবেন। ছাত্রছাত্রীরা গুরুজনদের সহযোগিতা ও আশীর্বাদ পাবেন। সন্ধ্যা নাগাদ কোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

দেখুন আরও অন্য খবর

RELATED ARTICLES

Most Popular

Recent Comments