Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবিচারপতি অভিজিত গঙ্গোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী চান অধীর

বিচারপতি অভিজিত গঙ্গোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী চান অধীর

বিচারপতি গঙ্গোপাধ্যায় বাংলার মানুষের আস্থা, বিশ্বাস ও ভরসা অর্জন করেছেন

Follow Us :

বহরমপুর: কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে (Calcutta High Court justice Abhijit Gangopadhyay ) মুখ করে নির্বাচনী লড়াই করলে মুখ্যমন্ত্রীর তালিকার শীর্ষে তিনি থাকবেন। শনিবার প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury) বহরমপুরে সাংবাদিক বৈঠকে এমনটাই দাবি করলেন। তিনি বলেন, বিচারপতি গঙ্গোপাধ্যায় বাংলার মানুষের আস্থা, বিশ্বাস ও ভরসা অর্জন করেছেন। আগামী দিনে এই বাংলায় বিচারপতি গঙ্গোপাধ্যায়কে মুখ্যমন্ত্রীর মুখ করে একটা নির্বাচন হোক। আমি সবার আগে ভোটের লাইনে দাঁড়িয়ে তাঁকে ভোট দেব। বিচারপতি অবশ্য এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি। তিনি এদিন বহরমপুরেই ছিলেন। 

যদিও অধীরের মন্তব্যে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। মুর্শিদাবাদের তৃণমূল সাংসদ আবু তাহের খান বলেন, বিচারপতি গঙ্গোপাধ্যায় সম্প্রতি তৃণমূল এবং আমাদের নেত্রী মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে নানা রায় দিয়েছেন। তাঁর গলায় আমরা বিজেপির কণ্ঠস্বর শুনেছি। এখন অধীর চৌধুরীর মুখেও বিচারপতির প্রশংসা শোনা যাচ্ছে। আসলে অধীর ঘোলা জলে মাছ ধরতে নেমেছেন। 

আরও পড়ুন: বিচার ব্যবস্থার আমূল পরিবর্তন চান বিচারপতি গঙ্গোপাধ্যায়

এদিন মুর্শিদাবাদ জেলা সফরে এসেছিলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়। বহরমপুর থেকে লালবাগের হাজারদুয়ারি প্যালেসে যান বিচারপতি। পাশাপাশি শহীদ ক্ষুদিরাম পাঠাগারে একটি ক্যানসার প্যালিয়েটিভ কেয়ার ইউনিটের উদ্বোধন করেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট অঙ্কোলজিস্ট সুবীর গঙ্গোপাধ্যায়। বহরমপুরে সাংবাদিক বৈঠকে অধীর বলেন, বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় রাজ্য সরকারের বিপক্ষে গিয়ে একাধিক দুঃসাহসিক সিদ্ধান্ত নিয়েছেন। রাজ্যের মানুষের আস্থা, বিশ্বাস এবং ভরসা অর্জন করেছেন। বিচারপতি গঙ্গোপাধ্যায়কে মুখ্যমন্ত্রাীর মুখ করে নির্বাচন হলে তাঁকে জয়ী করতে মানুষ ভোটের লাইনে দাঁড়াবেন। তিনি রাজনীতিতে পা রাখলে নতুন দিক উন্মোচিত হবে।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments