Placeholder canvas
HomeScrollফের রাজ্যে আসছেন শাহ, একদিনের ঝটিতি সফরে একাধিক কর্মসূচি

ফের রাজ্যে আসছেন শাহ, একদিনের ঝটিতি সফরে একাধিক কর্মসূচি

লোকসভা ভোটে মমতার একলা চলো ঘোষণায় উল্লসিত বিজেপি শিবির

Follow Us :

কলকাতা: ফের রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Home Minister) অমিত শাহ (Amit Shah)। বিজেপি (BJP) সূত্রের খবর, ২৮ জানুয়ারি রাতে শাহ কলকাতা বিমানবন্দরে নামবেন। পরের দিন সায়েন্স সিটিতে দলের গুরুত্বপূর্ণ সভা রয়েছে। তার আগে কিংবা পরে মেচেদায় এক জনসভায় ভাষণ দেবেন তিনি। রাতে শাহের দিল্লি ফিরে যাওয়ার কথা। মাস খানেক আগে কলকাতায় এসেছিলেন শাহ। তখনও দলের রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি। তারও আগে কলকাতায় এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী লোকসভা ভোটে বাংলায় দলের জন্য ৩৫টি আসনের লক্ষ্যমাত্রা বেঁধে দেন।

এদিকে বুধবার তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, বাংলায় তৃণমূলের সঙ্গে কংগ্রেসের কোনও সমঝোতা হবে না। বাংলায় তৃণমূল একাই লড়াই করবে। তিনি বলেন, আসন নিয়ে কংগ্রেসের সঙ্গে আমার কোনও কথা হয়নি। মিথ্যে কথা বলা হচ্ছে। প্রসঙ্গত, মঙ্গলবারই গুয়াহাটিতে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী বলেছিলেন, আসন সমঝোতা নিয়ে তৃণমূলের সঙ্গে আলোচনা এগচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমার এবং কংগ্রেসেরও সম্পর্ক খুব ভালো।

আরও পড়ুন: মৃত্যু হতে পারত, ২০০ কিমি বেগে কনভয়ে গাড়ি ঢুকে পড়েছিল, বললেন মমতা

তৃণমূলনেত্রী এ কথা বলায় উল্লসিত বিজেপি শিবির। দিল্লি এবং কলকাতায় বিজেপি নেতারা এ ব্যাপারে ইন্ডিয়া জোটকে কটাক্ষ করতে ছাড়েননি। দিল্লিতে বিজেপির জাতীয় মুখপাত্র রবিশঙ্কর প্রসাদ বলেন, এটা তো হওয়ারই ছিল। স্বার্থপর জোট এটা। দলের প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা বলেন, মমতার একলা চলো নীতির জন্য ইন্ডিয়া জোট বিশাল ধাক্কা খেল। জোটে ভূমিকম্প নেমে এসেছে। বিজেপি এমনিতেই এবার লোকসভা ভোটে চারশোর কাছাকাছি আসন পেত। এই জোটের শরিকদের কোনও বিশ্বাসযোগ্যতা নেই। মমতার আজকের ঘোষণার পর মনে হচ্ছে, ভোটে বিজেপি আরও বেশি আসন পাবে।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments