Placeholder canvas

Placeholder canvas
HomeScrollলোকসভা ভোটে বোলপুরে প্রার্থী হবেন, ঘোষণা বিজেপি নেতা অনুপমের

লোকসভা ভোটে বোলপুরে প্রার্থী হবেন, ঘোষণা বিজেপি নেতা অনুপমের

শাহ-সফরের আগে ফের বিস্ফোরক বীরভূমের বিদ্রোহী নেতা

Follow Us :

কলকাতা: লোকসভা ভোটে (2024 Lok Sabha Elections) বোলপুর কেন্দ্র থেকে তিনি দাঁড়াবেন বলে ঘোষণা করে দিলেন বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা (Anupam Hazra)। শুক্রবার বোলপুরে নিজের বাড়িতে সাংবাদিক বৈঠক ডেকে আবারও নিজের দলের নেতাদের বিরুদ্ধে নানান বিস্ফোরক মন্তব্য করেন। ফের বলেন, দলের নেতারা সব চোর, সিন্ডিকেট চালান, তোলাবাজ। আমি হাটে হাঁড়ি ভাঙতে গিয়েছিলাম বলে আমার বিরুদ্ধে দিল্লিতে গিয়ে সব নালিশ করে এসেছেন। অনুপম জানান, তিনি বোলপুর থেকেই লড়বেন। তবে বিজেপি না তৃণমূল, কোন দলের হয়ে লড়াই করবেন, তা স্পষ্ট করেননি এই বিদ্রোহী নেতা। তিনি বলেন, অপেক্ষা করুন। সব জানতে পারবেন। সময় সব বলবে। এদিন অনুপম বীরভূমের জেলা সভাধিপতি কাজল শেখেরও প্রশংসা করেন। তিনি অভিযোগ করেন, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের (Trinamool Inner Clash) জন্যই কাজলকে জেলার কোর কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

গত মাসে দলের জাতীয় সভাপতি জে পি নাড্ডা এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কলকাতায় আসার আগেই ফেসবুক লাইভ করে অনুপম দলীয় নেতৃত্বের বিরুদ্ধে নানা মন্তব্য করেন। তার আগেও তিনি দলবিরোধী মন্তব্য করতে ছাড়েননি। অমিত, নাড্ডা দিল্লি ফেরার পরই অনুপমের কেন্দ্রীয় সম্পাদকের পদ চলে যায়। তবু তিনি দলের বিরোধিতা চালিয়ে গিয়েছেন। রবিবার ফের রাজ্যে আসছেন অমিত শাহ। তাঁর আসার মুখেই আবারও অনুপম দলের নেতাদের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ আনলেন।

আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসের প্যারেডে নারীশক্তির জয়গান

লোকসভা ভোটে দাঁড়ানোর কথা জানিয়ে অনুপম বলেন, মানুষ চাইছে, তাই দাঁড়াব। তৃণমূল নেতা কাজল শেখের প্রশংসা করায় তাঁকে প্রশ্ন করা হয়, তিনি তৃণমূলে ফিরছেন কি না। জবাবে হ্যাঁ বা না, কিছুই বলেননি বিজেপি নেতা। এর আগে একাধিকবার তিনি দলের রাজ্য এবং জেলা নেতাদের একাংশকে চোর বলে কটাক্ষ করেছিলেন। এদিনও বলেন, সব চোর আমার বিরুদ্ধে এককাট্টা হয়েছে। ব্যঙ্গ করে অনুপম বলেন, বিজেপি এমনভাবে দল চালাচ্ছে এখানে যে লোকসভা ভোটে তারা ৪২টি আসনই পেয়ে যাবে। এমনকী চার-পাঁচটি বেশি আসনও পেয়ে যেতে পারে।

অনুপম জানান, লোকসভা ভোটের আগে তিনি বোলপুরে সক্রিয় হবেন। দল টিকিট দেবে কি না, জানতে চাওয়া হলে বিজেপি নেতা বলেন, দলের প্রতীকে দাঁড়ালে ভালো। গণতান্ত্রিক দেশে যে কেউ ভোটে দাঁড়াতে পারে। তিনি বলেন, আগের বার অমিত শাহ আসার পর দলীয় বৈঠকে আমাকে ডাকা হয়নি। আমি জানি, এবারও ডাকা হবে না। ২০১৯ সালে লোকসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে দলের সাংসদ অনুপম বিজেপিতে যোগ দেন। তাঁকে যাদবপুরে বিজেপি টিকিট দেয়। অনুপম তৃণমূলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তীর কাছে হেরে যান।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments