HomeScrollজিতলে কী করবেন, জবাব দিতে গিয়ে থতমত খেলেন রেখা পাত্র
Lok Sabha Election 2024

জিতলে কী করবেন, জবাব দিতে গিয়ে থতমত খেলেন রেখা পাত্র

প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীর নাটক আর কিছুদিন পর বন্ধ হয়ে যাবে, মন্তব্য হাজির

Follow Us :

বসিরহাট: প্রচারে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নে থমকে গেলেন বিজেপি প্রার্থী রেখা পাত্র (BJP Candidate Rekha Patra)। মঙ্গলবার টাকি বরাবরই সংস্কৃতি শিল্পচর্চার কেন্দ্রস্থল আর সেখানেই বিজেপি প্রার্থীর প্রচার করতে গিয়ে রীতিমতো হিমশিম গেল সাংবাদিকদের প্রশ্নে বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্র। জিতলে কি করবেন লোকসভা নির্বাচনের পদ্ম প্রার্থী জানেনই না রাজনৈতিক ইস্যু কী। সাংবাদিকদের প্রশ্নে থমকে গেলেন রেখা, তড়িঘড়ি পাশ থেকে বিজেপি নেত্রীরা শিখিয়ে দিতেই উত্তর দিলেন বিজেপি প্রার্থী।

রেখা পাত্র সন্দেশখালির (Sandeshkhali) আন্দোলনের মুখ। আন্দোলন রাজ্যের গণ্ডি পেরিয়ে জাতীয় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। ঠিক তখনই লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2024) দ্বিতীয় প্রার্থী তালিকা ঘোষণার মধ্য দিয়ে চমক দিয়েছিল বিজেপি। সন্দেশখালি ভূমি কন্যা এবং আন্দোলনের অন্যতম মুখ রেখা পাত্রকে বিজেপি প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। নাম ঘোষণার পর প্রচারে নেমে বারবার তিনি আলোচিত হয়েছেন। অনেক সময় তাঁকে বলতে শোনা গিয়েছে কোন ইস্যু নেই, আবার কখনও বিরোধীদের নিয়ে নিয়ে মন্তব্য করব না বলেছেন। এবার জিতলে কি করবে সেই উত্তর দিতে পারলেন না তিনি। মঙ্গলবার টাকি শতাব্দী প্রাচীন ফুলেশ্বরী মন্দিরে পুজো দিয়ে টাকির বিস্তীর্ণ জায়গায় প্রচার শুরু করেন। ভোটের ময়দানে নেমে কোন ইস্যুতে প্রচারে ঝড় তুলবেন তিনি সেটাই জানেন না। আদৌ তিনি কেন বা ভোটে লড়ছেন সেটা খোদ প্রার্থীর কাছে। যদি বসিরহাট লোকসভা কেন্দ্রে যেতেন তাহলে তার উন্নয়নের প্রথম কি কাজ হবে তিনি জানেনই না পাশ থেকে বিজেপি নেত্রীর বলার পরে কানে কানে তারপর তিনি উত্তর দিলেন। এই নিয়ে রীতিমতো রাজনৈতিক চর্চা শুরু হয়েছে।

আরও পড়ুন: সাউথ ওয়েস্ট ডিভিশনের ডিসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন

রেখা এদিন বলেন, ঘরের মেয়ের সম্মান রক্ষা করবে বসিরহাটের মানুষ। বসিরহাটের মানুষ আমার পাশে থাকবেন। মঙ্গলবার সকাল সকাল হাজি নুরুল (Basirhat TMC Candidate Haji Nurul) পৌঁছে যান সুন্দরবন এলাকায়। হিঙ্গলগঞ্জের সুন্দরবন লাগোয়া দুলদুলিতে ভোটের প্রচার সারেন তৃণমূল প্রার্থী হাজি নুরুল। এই প্রসঙ্গে তৃণমূল প্রার্থী বলেন, যেখানে প্রধানমন্ত্রী মনোনীত প্রার্থী সন্দেশখালীর প্রতিবাদী নারী সুরক্ষা নারী সম্মানের লড়াইয়ের যাকে বিজেপি প্রার্থী করেছে। তিনি এক এক সময় এক এক রকম মন্তব্য করছেন। হাজী নুরুল ইসলাম হিঙ্গলগঞ্জ হেমনগরে প্রচারে গিয়ে বলেন, নাটক চলছে সন্দেশখালিতে এগুলো বন্ধ হয়ে যাবে প্রচুর ভোটে জিতব। এখানকার মানুষ জানে, মমতা বন্দ্যোপাধ্যায় কত উন্নয়ন করেছেন।

দেখুন ভিডিও

RELATED ARTICLES

Most Popular