skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollভোট পরবর্তী হিংসায় রণক্ষেত্র বর্ধমান শহর
Post Poll Violence

ভোট পরবর্তী হিংসায় রণক্ষেত্র বর্ধমান শহর

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বর্ধমানের ৩১ নম্বর ও ৩৩ নম্বর ওয়ার্ড

Follow Us :

বর্ধমান: লোকসভা ভোট মিটতেই বিভিন্ন জায়গায় ভোট পরবর্তী হিংসার (Post Poll Violence) অভিযোগ উঠতে শুরু করেছে। বেশিরভাগ ক্ষেত্রে বিরোধীদের উপর শাসকদলের আক্রমণের অভিযোগ। এবার অভিযোগ রাজ্যের শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের। ভোট পরবর্তী হিংসায় রণক্ষেত্রের চেহারা নিল শহর বর্ধমানের (Burdwan) ৩১ এবং ৩৩ নম্বর ওয়ার্ড। এলাকায় ১৪৪ ধারা মোতায়েন করা হয়েছে। রয়েছে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।

বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের পরাজয় হতেই তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা উল্লাসে মেতে ওঠে। সন্ধ্যা ও রাত পর্যন্ত চলে ডিজে গান বাজিয়ে এলাকা পরিক্রমা। তখনই বর্ধমানের ৩১ এবং ৩৩ নম্বর ওয়ার্ডের ভোটের পরিসংখ্যান নিয়ে চলে মতবিরোধ। তারপরেই  শুরু হয় হিংসার রাজনীতি।

আরও পড়ুন: পরকীয়া সন্দেহে গৃহবধূকে বিবস্ত্র করে মারধর

মূলত তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠে গোটা এলাকা। তৃণমূলের একটি গোষ্ঠীর সঙ্গে আরেক গোষ্ঠীর ঝামেলা শুরু হয়। কথা কাটাকাটি থেকে তা পৌঁছয় চরম পর্যায়ে। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বর্ধমান থানার আইসি এবং বর্ধমান দক্ষিণের বিধায়ক এলেও রাতভর চলে তাণ্ডব। শেষমেশ এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular