Placeholder canvas

Placeholder canvas
HomeScrollবাঁকুড়ার মেজিয়ার গ্রামে গ্রামে কেন্দ্রীয় বাহিনীর টহল
Central Force

বাঁকুড়ার মেজিয়ার গ্রামে গ্রামে কেন্দ্রীয় বাহিনীর টহল

বুথের অবস্থান খতিয়ে দেখে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা

Follow Us :

বাঁকুড়া: মেজিয়ার (Bankura Mejia Village) গ্রামে গ্রামে কেন্দ্রীয় বাহিনীর (Central Force) টহল, সাধারণ মানুষের সঙ্গে কথা বলার পাশাপাশি বুথে বুথে ঘুরল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বাঁকুড়ার মেজিয়ায় সোমবার সকাল থেকে শুরু হল কেন্দ্রীয় বাহিনীর টহল (Central Force Started Patrolling)। মেজিয়া থানার জেমুয়া, কাঁসাই, কানসাড়া, রামলালপুর সহ বিভিন্ন গ্রামে কেন্দ্রীয় বাহিনী টহল দেয়। সাধারণ মানুষের সঙ্গে কথা বলে বুথমুখী করার ভরসা জোগান। পাশাপাশি এলাকার বুথ গুলিতে গিয়ে বুথের অবস্থান খতিয়ে দেখে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

নির্বাচনের দিনক্ষণ ঘোষণার আগেই রাজ্যের বিভিন্ন জেলায় পৌঁছে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। বাঁকুড়া জেলায় বাইরে থেকে বাহিনী না এলেও মেজিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে মোতায়েন থাকা সিআইএসএফ-এর দুই কোম্পানি বাহিনীকেই টহলদারির কাজে লাগানো হয়েছে। জেলায় এখনও কেন্দ্রীয় বাহিনীর থাকার ব্যবস্থা না হওয়ায় আপাতত মেজিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র থেকেই ওই দুটি কোম্পানিকে টহলদারির কাজে ব্যবহার করা হচ্ছে। বাঁকুড়া জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে আগামী দু একদিনের মধ্যে বাহিনীকে জেলায় থাকার ব্যবস্থা করা হচ্ছে। পাশাপাশি আগামী দু একদিনের মধ্যে জলপাইগুড়ি থেকে বিএসএফ এর এক কোম্পানি বাহিনী এসে পৌঁছাতে পারে।

আরও পড়ুন: সুদীপ-কাণ্ডে কুণালকে শো-কজ চিঠি তৃণমূল রাজ্য সভাপতির

অন্যদিকে, সাধারণ মানুষ যাতে নির্ভয় ভোট দিতে পারে। তার জন্য রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে কড়া বার্তা জাতীয় নির্বাচন কমিশনের (National Election Commission) ফুল বেঞ্চের। হিংসা, বোমাবাজি রুখতে কড়া পদক্ষেপ করতে বললেন জাতীয় নির্বাচন কমিশনার রাজীব কুমার। শান্তিপূর্ণ নির্বাচন করার ক্ষেত্রে কতটা প্রস্তুত প্রশাসন, প্রশ্ন তুললেন মুখ্য নির্বাচন কমিশনার রাজীব কুমার।

অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular