Placeholder canvas

Placeholder canvas
HomeScrollদেবোত্তর জমি চুরি, অভিযোগ জমি মাফিয়ার বিরুদ্ধে

দেবোত্তর জমি চুরি, অভিযোগ জমি মাফিয়ার বিরুদ্ধে

জমি ফিরে পেতে আদালতের দ্বারস্থ সেবায়েতরা

Follow Us :

বাঁকুড়া: দেবোত্তর জমি(Debottar Property) চুরির অভিযোগ উঠল জমি মাফিয়ার বিরুদ্ধে। ৮৭ শতক ঠাকুরের নামে জমি চুরির অভিযোগ উঠল এক জমি মাফিয়ার (Land mafia) বিরুদ্ধে। জমি ফিরে পেতে আদালতের দ্বারস্থ সেবায়েতরা। দেবোত্তর সম্পত্তি কিভাবে নিজের নামে রেকর্ড করলেন এক শ্রেণির জমি মাফিয়া তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে মল্লগড়ে। জাল নথি বানিয়ে দেবোত্তর এই বিপুল সম্মত্তি নিজের নামে রেকর্ড করেছেন বিষ্ণুপুরের (Bishnupur) এক জমি মাফিয়া এমনই অভিযোগ উঠেছে। সম্পত্তি নিজের নামে রেকর্ড করার ক্ষেত্রে সংশ্লিষ্ট দফতরের যোগসাজস রয়েছে বলে মনে করছেন অভিযোগকারী সেবায়েতরা। জমি মাফিয়া ও এক শ্রেণির আধিকারিকদের মদতে এইভাবেই জমি কারবারের চক্র কাজ করছে বলে মনে করা হচ্ছে।

গনেশ ঠাকুরের পক্ষে থাকা এই বিপুল সম্পত্তি ফিরে পেতে বিষ্ণুপুর মহকুমা আদালতের দ্বারস্থ হয়েছেন সেবায়েতরা। জাল নথি ও দলিল বানিয়ে দেবোত্তর সম্পত্তি হাতিয়ে নেওয়ার অভিযোগ সামনে এল বিষ্ণুপুরে। এক জমি মাফিয়ার বিরুদ্ধে এমন অভিযোগ সামনে এসেছে। হাতিয়ে নেওয়া দেবত্তর সম্পত্তি ফিরে পেতে এবার বিষ্ণুপুর মহকুমা আদালতে দ্বারস্থ হয়েছেন সেবায়েতরা।অভিযুক্তের কোন প্রতিক্রিয়া মেলেনি তার পরিবার এই বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন।

আরও পড়ুন: চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব তৃণমূল কাউন্সিলরদের

অভিযোগকারীর দাবি, বিষ্ণুপুর থানার ময়রাপুকুর মৌজায় জে এল নং ১০৫, খতিয়ান নং ৭৪ শ্রী শ্রী গনেশ ঠাকুর জিউ পক্ষে সেবাইত গন হিসেবে রেকর্ড থাকা তিনটি দাগের ৮৭ শতক সম্পত্তি বিষ্ণুপুরের রাহুল নন্দী নামে এক জমি মাফিয়া নিজের নামে করে নিয়েছেন। বিষয়টি নজরে আসতেই চক্ষু চড়ক গাছ সেবায়েতদের। দেবোত্তর সম্পত্তি কিভাবে ওই জমি মাফিয়ার নামে করে নিয়েছে তা ভেবে পাচ্ছেন না অভিযোগকারীরা। দেবোত্তর এই সম্পত্তি হাতিয়ে নেওয়ার পিছনে সংশ্লিষ্ট দফতরের একশ্রেনীর আধিকারিকদের যোগ রয়েছে বলেই মত অভিযোগকারীদের।এই বিপুল সম্পত্তি ফিরে পেতে বিষ্ণুপুর মহকুমা আদালতে দ্বারস্থ হলেন সেবাইতরা।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Recent Comments