HomeScrollআরামবাগের সরকারি মঞ্চে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেব
Dev with Mamata Banerjee at Official Stage

আরামবাগের সরকারি মঞ্চে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেব

দিদির হাত ধরেই রাজনীতিতে থেকে গেলাম, মন্তব্য তারকা সাংসদের

Follow Us :

আরামবাগঃ রাজনীতি যে তিনি ছাড়ছেন না, সেটা শনিবারই জানিয়েছিলেন ঘাটালের তৃণমূল সাংসদ অভিনেতা দেব (Dev)। সোমবার আরামবাগের সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উপস্থিতিতেই ঘাটালের তারকা সাংসদ আরও একবার স্পষ্ট করে দিলেন, তিনি রাজনীতি ছাড়ছেন না। ঘাটালেই যে তিনি প্রার্থী হবেন, সেটাও প্রায় পরিষ্কার হয়ে গেল। মঞ্চেই দিদির কাছে তাঁর আবদার, কেন্দ্রের অপেক্ষায় না থেকে রাজ্য সরকারই যেন ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করে। মমতা বললেন, ভাই আবদার করলে দিদি কি আর ফেলতে পারে? তিনি এ সংক্রান্ত নির্দেশও দেন সরকারি অফিসারদের। দেব বলেন, আমি জিতব কি না, জানি না। স্থানীয় মানুষের কথা ভেবে রাজ্য সরকার যেন ঘাটাল মাস্টার প্ল্যান তৈরি করে। তিনি বলেন, দিদি আমার দেখা শ্রেষ্ঠ মুখ্যমন্ত্রী।

লোকসভা ভোটে দেব প্রার্থী হবেন কি না, তা নিয়ে নানা জল্পনা চলছিল গত কয়েক মাস ধরে। বিভিন্ন জায়গায় তাঁর বক্তব্য এবং সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টই সেই সব জল্পনার ইন্ধন দেয়। ঘাটালের প্রাক্তন বিধায়ক এবং সাংগঠনিক জেলার চেয়ারম্যান শঙ্কর দোলুইয়ের সঙ্গে দেবের বিরোধ চলছিল। শনিবার মমতা এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দফায় দফায় বৈঠক করেন দেব। সূত্রের খবর, তাঁদের কাছে দেব খোলাখুলি অনেক কথা বলেন। শেষে সাংসদ জানিয়ে দেন, রাজনীতি তিনি ছাড়ছেন না। ওই বৈঠকের পরই শঙ্করকে জেলা চেয়ারম্যান থেকে সরিয়ে দেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। ডেবরার প্রাক্তন বিধায়ক রাধাকান্ত মাইতিকে চেয়ারম্যান করা হয়।

আরও পড়ুন: জলপাইগুড়িতে ৫১ ফুটের সরস্বতী প্রতিমা

দলীয় সূত্রের খবর, তারপরই দেব নরম হন। কদিন আগেই দেব তিনটি সরকারি পদ থেকে ইস্তফা দেন। তাতে তাঁকে নিয়ে জল্পনা আরও বাড়ে। অবশেষে শনিবার সব জল্পনার অবসান হয়। সোমবার দেবকে নিয়েই আরামবাগে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্রী। সেই মঞ্চে সাংসদ বলেন, দিদির হাত ধরেই রাজনীতিতে এসেছিলাম। তাঁর হাত ধরেই রাজনীতিতে থেকে গেলাম।

আরও খবর দেখুন 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments